রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহী অঞ্চলে আ'লীগের বিভাগীয় সমাবেশ যোগ দেবেন ৩০ হাজার নেতাকর্মী

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহী: বিভাগীয় কর্মী সমাবেশের মাধ্যমে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাঠে নামছে রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীরা। আগামী শনিবার ১৮ ফেব্রুয়ারি রাজশাহীতে আওয়ামী লীগের এই বিভাগীয় কর্মী সমাবেশ হবে। সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে রাজশাহী আওয়ামী লীগ বলে জানান জেলার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিভাগীয় কর্মী সমাবেশের আয়োজন করা হচ্ছে। যেখানে রাজশাহী বিভাগের আট জেলার প্রায় ৩০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবেন। এ কর্মী সমাবেশ দলকে শক্তিশালী ও নির্বাচনের প্রস্তুতি হিসেবে দেখছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে সমাবেশ স্থল পরিদর্শণ করেছেন রাজশাহী আওয়ামী লীগের নেতারা। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তারা সমাবেশ স্থলের প্যান্ডেল তৈরীর কাজ ঘুরে দেখেন। এ সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক সমাবেশে সভাপতিত্ব করবেন। আর সমাবেশ পরিচালনা করবেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

এদিকে, বিভাগীয় কর্মী সমাবেশ ঘিরে চাঙ্গা হয়ে উঠেছে রাজশাহী আওয়ামী লীগের নেতাকর্মী। এক সপ্তাহ আগে থেথেক আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ইউনিটে দফায় দফায় বৈঠক করেছেন। জেলার সব থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেছেন। সকলেই রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশ সফল করার জন্য একযোগে কাজ করছেন।

রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সমাবেশ সফল করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মহানগর ও জেলার সমন্বয় সভা করা হয়েছে কয়েকবার। নগরীর সাংগঠনিক ৩৭টি ওয়ার্ড ও ৫টি থানার নেতাদের সঙ্গে বৈঠক করা হয়েছে। থানা ও ওয়ার্ডের নেতারা তাদের আওতাধীন নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করেছেন। সমাবেশ সফল করতে তৃণমূলের কর্মীদের উদ্বুদ্ধ করা হচ্ছে। সকল পর্যায়ের নেতাকর্মীরা এ সমাবেশে যোগ দেবেন বলে জানান তিনি।