রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহী অঞ্চলে আ'লীগের বিভাগীয় সমাবেশ যোগ দেবেন ৩০ হাজার নেতাকর্মী

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহী: বিভাগীয় কর্মী সমাবেশের মাধ্যমে নির্বাচনের প্রস্তুতি নিয়ে মাঠে নামছে রাজশাহী অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীরা। আগামী শনিবার ১৮ ফেব্রুয়ারি রাজশাহীতে আওয়ামী লীগের এই বিভাগীয় কর্মী সমাবেশ হবে। সমাবেশ ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছে রাজশাহী আওয়ামী লীগ বলে জানান জেলার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

তিনি বলেন, রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বিভাগীয় কর্মী সমাবেশের আয়োজন করা হচ্ছে। যেখানে রাজশাহী বিভাগের আট জেলার প্রায় ৩০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবেন। এ কর্মী সমাবেশ দলকে শক্তিশালী ও নির্বাচনের প্রস্তুতি হিসেবে দেখছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে সমাবেশ স্থল পরিদর্শণ করেছেন রাজশাহী আওয়ামী লীগের নেতারা। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগরের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তারা সমাবেশ স্থলের প্যান্ডেল তৈরীর কাজ ঘুরে দেখেন। এ সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক সমাবেশে সভাপতিত্ব করবেন। আর সমাবেশ পরিচালনা করবেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

এদিকে, বিভাগীয় কর্মী সমাবেশ ঘিরে চাঙ্গা হয়ে উঠেছে রাজশাহী আওয়ামী লীগের নেতাকর্মী। এক সপ্তাহ আগে থেথেক আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন ইউনিটে দফায় দফায় বৈঠক করেছেন। জেলার সব থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেছেন। সকলেই রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশ সফল করার জন্য একযোগে কাজ করছেন।

রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সমাবেশ সফল করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মহানগর ও জেলার সমন্বয় সভা করা হয়েছে কয়েকবার। নগরীর সাংগঠনিক ৩৭টি ওয়ার্ড ও ৫টি থানার নেতাদের সঙ্গে বৈঠক করা হয়েছে। থানা ও ওয়ার্ডের নেতারা তাদের আওতাধীন নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ করেছেন। সমাবেশ সফল করতে তৃণমূলের কর্মীদের উদ্বুদ্ধ করা হচ্ছে। সকল পর্যায়ের নেতাকর্মীরা এ সমাবেশে যোগ দেবেন বলে জানান তিনি।