রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে প্রতিপক্ষের হামলা, ছাত্রলীগ নেতা আহত

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহীর নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে জমিজমা নিয়ে ও পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মুক্তিযোদ্ধা ও সাবেক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলার আলতাফ হোসেনের ছেলে খালেদ হোসেন সোহেল (২৩), একই এলাকার গোলাম হোসেনের ছেলে নয়ন হোসেন (২৩)। আহত অবস্থায় সোহেল ও নয়নকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত সোহেল রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজের বিএসএস প্রথম বর্ষের ছাত্র ও মহানগর ছাত্রলীগের সদস্য।

আহত সোহেলের স্বজন জানান, একই এলাকার মোহাম্মদ আলীর পরিবারের সঙ্গে জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। বিকেল পৌনে ৫টার দিকে কাশিয়াডাঙ্গা মোড়ে নিজেদের ফলের দোকানে সোহেল বসে ছিলো। এসময় মোহাম্মদ আলী (৫০) ও তার ছেলে রাকিবুল ইসলাম (২৪), তার চাচা আনোয়ার, নুরুজ্জামানের ছেলে আজিম (২১) ও বিপ্লব (১৯) রড ও লঠিসোটা নিয়ে সোহেলকে মারপিট করে ও দোকান ভাঙচুর করে। এসময় নয়ন এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। 

এসময় সোহেলের মাথা ফেটে যায় এবং সোহেল ও নয়নের শরীরে আঘাত লাগে। হামলাকারীরা দোকান থেকে নগদ ৫০ হাজার টাকা, ২টি মোবাইল ও সোহেলের গলার আট আনা ওজনের স্বর্ণের চেন তারা নিয়ে যায়। এ ব্যাপারে রাজপাড়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।