রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে প্রতিপক্ষের হামলা, ছাত্রলীগ নেতা আহত

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহীর নগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে জমিজমা নিয়ে ও পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন মুক্তিযোদ্ধা ও সাবেক ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলার আলতাফ হোসেনের ছেলে খালেদ হোসেন সোহেল (২৩), একই এলাকার গোলাম হোসেনের ছেলে নয়ন হোসেন (২৩)। আহত অবস্থায় সোহেল ও নয়নকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত সোহেল রাজশাহী নিউ গভ: ডিগ্রি কলেজের বিএসএস প্রথম বর্ষের ছাত্র ও মহানগর ছাত্রলীগের সদস্য।

আহত সোহেলের স্বজন জানান, একই এলাকার মোহাম্মদ আলীর পরিবারের সঙ্গে জমি জমা নিয়ে বিরোধ রয়েছে। বিকেল পৌনে ৫টার দিকে কাশিয়াডাঙ্গা মোড়ে নিজেদের ফলের দোকানে সোহেল বসে ছিলো। এসময় মোহাম্মদ আলী (৫০) ও তার ছেলে রাকিবুল ইসলাম (২৪), তার চাচা আনোয়ার, নুরুজ্জামানের ছেলে আজিম (২১) ও বিপ্লব (১৯) রড ও লঠিসোটা নিয়ে সোহেলকে মারপিট করে ও দোকান ভাঙচুর করে। এসময় নয়ন এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। 

এসময় সোহেলের মাথা ফেটে যায় এবং সোহেল ও নয়নের শরীরে আঘাত লাগে। হামলাকারীরা দোকান থেকে নগদ ৫০ হাজার টাকা, ২টি মোবাইল ও সোহেলের গলার আট আনা ওজনের স্বর্ণের চেন তারা নিয়ে যায়। এ ব্যাপারে রাজপাড়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।