রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

আজ রাজশাহী আসছেন রাষ্ট্রপতি ।। সফরসঙ্গী পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

নিউজ ডেস্ক: একদিনের সরকারি সফরে আজ বৃহস্পতিবার রাজশাহী আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  তার সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতি বৃহস্পতিবার রাজশাহী সেনানিবাসে বেলা পৌনে ১২টা থেকে বিকাল সোয়া ৩টা পর্যন্ত সেনাবাহিনীর বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সরকারি এক তথ্যবিবরণীতে এসব তথ্য জানা গেছে। তথ্য বিবরণীতে জানানো হয়, রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে রাজশাহী আসবেন এবং হেলিকপ্টারে করেই ঢাকায় ফিরে যাবেন। রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও এ দিন রাজশাহী আসবেন। তবে রাষ্ট্রপতি ঢাকায় ফিরে গেলেও পররাষ্ট্র প্রতিমন্ত্রী তিনদিনের সরকারী সফরে রাজশাহীতেই থাকবেন।

সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতিকে বিদায় দিয়ে প্রতিমন্ত্রী এ দিন বিকেলে রাজশাহী থেকে তার নির্বাচনী এলাকা বাঘা যাবেন। পরদিন শুক্রবার তিনি রাজশাহীতে আওয়ামী লীগের রাজনৈতিক কর্মসূচীতে অংশগ্রহণ করবেন।

এরপর শনিবার রাজশাহী বড় মাদ্রাসা মাঠে প্রতিমন্ত্রী আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশে যোগদান করবেন। পরে বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ত্যাগ করবেন।সিসি।।