ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

আজ রাজশাহী আসছেন রাষ্ট্রপতি ।। সফরসঙ্গী পররাষ্ট্র প্রতিমন্ত্রী

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারী, ২০১৭

নিউজ ডেস্ক: একদিনের সরকারি সফরে আজ বৃহস্পতিবার রাজশাহী আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  তার সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতি বৃহস্পতিবার রাজশাহী সেনানিবাসে বেলা পৌনে ১২টা থেকে বিকাল সোয়া ৩টা পর্যন্ত সেনাবাহিনীর বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সরকারি এক তথ্যবিবরণীতে এসব তথ্য জানা গেছে। তথ্য বিবরণীতে জানানো হয়, রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে রাজশাহী আসবেন এবং হেলিকপ্টারে করেই ঢাকায় ফিরে যাবেন। রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও এ দিন রাজশাহী আসবেন। তবে রাষ্ট্রপতি ঢাকায় ফিরে গেলেও পররাষ্ট্র প্রতিমন্ত্রী তিনদিনের সরকারী সফরে রাজশাহীতেই থাকবেন।

সফরসূচি অনুযায়ী, রাষ্ট্রপতিকে বিদায় দিয়ে প্রতিমন্ত্রী এ দিন বিকেলে রাজশাহী থেকে তার নির্বাচনী এলাকা বাঘা যাবেন। পরদিন শুক্রবার তিনি রাজশাহীতে আওয়ামী লীগের রাজনৈতিক কর্মসূচীতে অংশগ্রহণ করবেন।

এরপর শনিবার রাজশাহী বড় মাদ্রাসা মাঠে প্রতিমন্ত্রী আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় কর্মী সমাবেশে যোগদান করবেন। পরে বিকেলে তিনি ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ত্যাগ করবেন।সিসি।।