রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আ'লীগ ও যুবলীগের দুই ক্যাডারসহ আটক ১৪

প্রকাশঃ ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ক্ষমতাশীন দল আওয়ামী লীগ ও যুবলীগের দুই ক্যাডারসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ রমজান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানার এসআই লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিনোদপুর সাধারীটোলা গ্রামের আলহাজ্ব মহসিন আলীর ছেলে ও বিনোদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম ওরফে ডুডু ও কালিগঞ্জ গ্রামের মৃত লাল চাঁনের ছেলে আহসান হাবিব ওরফে টিটোন বাবুকে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে গত বছর ২৯ অক্টোবর খাসেরহাট এলাকায় ক্ষমতাশীন দল আওয়ামী লীগের স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'গ্রুপের নেতৃত্বে দানকারী শরিফুল ও টিটোন বাবু লুটপাট, অগ্নিসংযোগ, সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ মামলা রয়েছে। ওইদিন পুলিশ শরিফুল ইসলাম ও টিটোন বাবুর হেফাজতে থাকা ৮টি ককটেল উদ্ধার করে। পরদিন পুলিশ বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। তারা দু'জন দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে চাঁদবাজিসহ বিভিন্ন ধরণের অপকর্ম করে আসছিল।

অপরদিকে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী আজিজুল, আলমগীর, কেতাবআলী ও আনোয়ার হোসেনসহ ১২ জনকে আটক করা হয়। আটককৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।