রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

নাটোরে বাল্য বিবাহ বন্ধের শপথ ৫০০ শিক্ষার্থীর

প্রকাশঃ ০৭ ফেব্রুয়ারী, ২০১৭

নাটোরঃ নাটোরের সিংড়া কলম ডিগ্রি কলেজ ও কলম উচ্চ বিদ্যালয় এর আয়োজনে সিংড়া থানা পুলিশ কর্তৃক স্কুল কলেজ ভিজিটিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শফিকুল কবীর এবং দুপুরে কলম উচ্চ বিদ্যালয়ের মো. রজব আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) নাসির উদ্দিন মণ্ডল।

এসময় তিনি জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং, যৌতুক, মাদক বাল্য বিবাহ ও আইন শৃঙ্খলা রোধে শিক্ষার্থীদের মাঝে সচেতন মুলক বক্তব্য রাখেন এবং স্ব-স্ব শ্রেণীতে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের মাঝে জ্ঞানমুলক বই প্রদান করেন। অনুষ্ঠান শেষে কলম ডিগ্রি কলেজ এবং কলম উচ্চ বদ্যিালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীদের বাল্য বিবাহ না করার শপথ পাঠ করান সিংড়া থানার ও.সি নাসির উদ্দিন মণ্ডল।

এসময় উপস্থতি ছিলেন কলম ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. নুরুল ইসলাম ও কলম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আলাউদ্দিন এবং দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।