ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

নাটোরে বাল্য বিবাহ বন্ধের শপথ ৫০০ শিক্ষার্থীর

প্রকাশঃ ০৭ ফেব্রুয়ারী, ২০১৭

নাটোরঃ নাটোরের সিংড়া কলম ডিগ্রি কলেজ ও কলম উচ্চ বিদ্যালয় এর আয়োজনে সিংড়া থানা পুলিশ কর্তৃক স্কুল কলেজ ভিজিটিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে কলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. শফিকুল কবীর এবং দুপুরে কলম উচ্চ বিদ্যালয়ের মো. রজব আলী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) নাসির উদ্দিন মণ্ডল।

এসময় তিনি জঙ্গি, সন্ত্রাস, ইভটিজিং, যৌতুক, মাদক বাল্য বিবাহ ও আইন শৃঙ্খলা রোধে শিক্ষার্থীদের মাঝে সচেতন মুলক বক্তব্য রাখেন এবং স্ব-স্ব শ্রেণীতে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ীদের মাঝে জ্ঞানমুলক বই প্রদান করেন। অনুষ্ঠান শেষে কলম ডিগ্রি কলেজ এবং কলম উচ্চ বদ্যিালয়ের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীদের বাল্য বিবাহ না করার শপথ পাঠ করান সিংড়া থানার ও.সি নাসির উদ্দিন মণ্ডল।

এসময় উপস্থতি ছিলেন কলম ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. নুরুল ইসলাম ও কলম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আলাউদ্দিন এবং দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।