ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩২

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০১৭

গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় হাসান আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩২ জন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবক পার্শ্ববর্তী সাহাব্দিপুর গ্রামের আকবর আলীর ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সকালে বিআরটিসির একটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট যাচ্ছিল। পথে কাদিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় বাসটিও মহাসড়কের পাশে উল্টে যায়।

এতে বাসের নিচে চাপা পড়ে পথচারি হাসান আলী ঘটনাস্থলেই মারা যান। আর এ ঘটনায় বাস ও অটোরিকশার মোট ৩২ জন যাত্রী আহত হন। তাদের বেশিরভাগের আবস্থায় আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নিহত যুবকের মরদেহটিও হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। আহতদের মধ্যে ৬ জনকে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে, দুই জনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ও ২৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।