ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে জাল ব্যবসায়ীর কারাদণ্ড, ২৫ লাখ টাকা জাল ধ্বংস

প্রকাশঃ ০৫ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজারের ভ্রাম্যমান আদালতের অভিযানে নয় জন অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীকে কারাদণ্ড দেয়া হয়েছে। শনিবার বেলা ১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজশাহী র‌্যাব-৫ এ অভিযান চালায়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, কেশরহাট পৌর এলাকার বাকশৈল গ্রামে আব্দুস সালামের ছেলে আয়নাল হক (২০), মকবুল মোল্লা ছেলে আব্দুল মান্নান (৩২), জানমোহাম্মদ এর ছেলে জামাল উদ্দিন (৪০), ইব্রাহিম মোল্লার ছেলে নজরুল ইসলাম (৪৩), আনসার মোল্লা ছেলে আমিনুল হক (২৫), ইউসুফ মোল্লা ছেলে আবদুল ওহাব (৩২), বরিঠা গ্রামের মৃত বদের উদ্দিনের ছেলে আকরাম হোসেন (৪০), সামাদ মন্ডলের ছেলে মজিবব রহমান মন্ডল (৩৫), সাঁকোয়া গ্রামের রেজাউল হক এর ছেলে আব্দুল হালিম (২২)। তাদের ভ্রাম্যমান আদালতে প্রত্যেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলমগীর কবির নেতৃত্বে এ অভিয়ানে রাজশাহী র‌্যাব-৫ এর মেজর আশরাফুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহ্সানকে সাথে নিয়ে কেশরহাট বাজারের অবৈধ কারেন্ট জাল পট্টিতে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।

এসময় অবৈধ কারেন্ট জাল বিক্রি ও মজুদ রাখার দায়ে ৯ জন ব্যসসায়ী আটক করে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে ২৫ লাখ  টাকা। পরে উপজেলা চত্তরে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।