রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে জাল ব্যবসায়ীর কারাদণ্ড, ২৫ লাখ টাকা জাল ধ্বংস

প্রকাশঃ ০৫ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজারের ভ্রাম্যমান আদালতের অভিযানে নয় জন অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীকে কারাদণ্ড দেয়া হয়েছে। শনিবার বেলা ১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজশাহী র‌্যাব-৫ এ অভিযান চালায়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, কেশরহাট পৌর এলাকার বাকশৈল গ্রামে আব্দুস সালামের ছেলে আয়নাল হক (২০), মকবুল মোল্লা ছেলে আব্দুল মান্নান (৩২), জানমোহাম্মদ এর ছেলে জামাল উদ্দিন (৪০), ইব্রাহিম মোল্লার ছেলে নজরুল ইসলাম (৪৩), আনসার মোল্লা ছেলে আমিনুল হক (২৫), ইউসুফ মোল্লা ছেলে আবদুল ওহাব (৩২), বরিঠা গ্রামের মৃত বদের উদ্দিনের ছেলে আকরাম হোসেন (৪০), সামাদ মন্ডলের ছেলে মজিবব রহমান মন্ডল (৩৫), সাঁকোয়া গ্রামের রেজাউল হক এর ছেলে আব্দুল হালিম (২২)। তাদের ভ্রাম্যমান আদালতে প্রত্যেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলমগীর কবির নেতৃত্বে এ অভিয়ানে রাজশাহী র‌্যাব-৫ এর মেজর আশরাফুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহ্সানকে সাথে নিয়ে কেশরহাট বাজারের অবৈধ কারেন্ট জাল পট্টিতে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।

এসময় অবৈধ কারেন্ট জাল বিক্রি ও মজুদ রাখার দায়ে ৯ জন ব্যসসায়ী আটক করে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে ২৫ লাখ  টাকা। পরে উপজেলা চত্তরে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।