রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে জাল ব্যবসায়ীর কারাদণ্ড, ২৫ লাখ টাকা জাল ধ্বংস

প্রকাশঃ ০৫ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহাট বাজারের ভ্রাম্যমান আদালতের অভিযানে নয় জন অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীকে কারাদণ্ড দেয়া হয়েছে। শনিবার বেলা ১ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজশাহী র‌্যাব-৫ এ অভিযান চালায়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন, কেশরহাট পৌর এলাকার বাকশৈল গ্রামে আব্দুস সালামের ছেলে আয়নাল হক (২০), মকবুল মোল্লা ছেলে আব্দুল মান্নান (৩২), জানমোহাম্মদ এর ছেলে জামাল উদ্দিন (৪০), ইব্রাহিম মোল্লার ছেলে নজরুল ইসলাম (৪৩), আনসার মোল্লা ছেলে আমিনুল হক (২৫), ইউসুফ মোল্লা ছেলে আবদুল ওহাব (৩২), বরিঠা গ্রামের মৃত বদের উদ্দিনের ছেলে আকরাম হোসেন (৪০), সামাদ মন্ডলের ছেলে মজিবব রহমান মন্ডল (৩৫), সাঁকোয়া গ্রামের রেজাউল হক এর ছেলে আব্দুল হালিম (২২)। তাদের ভ্রাম্যমান আদালতে প্রত্যেকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডের আদেশ প্রদান করেন।

নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলমগীর কবির নেতৃত্বে এ অভিয়ানে রাজশাহী র‌্যাব-৫ এর মেজর আশরাফুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ড. আমিমুল এহ্সানকে সাথে নিয়ে কেশরহাট বাজারের অবৈধ কারেন্ট জাল পট্টিতে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় ।

এসময় অবৈধ কারেন্ট জাল বিক্রি ও মজুদ রাখার দায়ে ৯ জন ব্যসসায়ী আটক করে ৫ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্যে ২৫ লাখ  টাকা। পরে উপজেলা চত্তরে জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।