ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

সঙ্গী পাচ্ছেন না সোনাক্ষী

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০১৭

বিনোদন ডেস্ক : দাবাং অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সিনেমার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন তিনি। সম্প্রতি ল্যাকমি ফ্যাশন উইকেও হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এদিকে নির্মাতা করন জোহরের জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করন'-এ অনেক তারকাকে দেখা গেলেও দেখা মেলেনি সোনাক্ষীর। আর সঙ্গীর অভাবেই নাকি এখন পর্যন্ত এ অনুষ্ঠানে যেতে পারেননি তিনি।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সোনাক্ষী বলেন, 'অনুষ্ঠানে কার সঙ্গে যাব এ বিষয়ে করন ও আমি অনেকক্ষণ আলোচনা করেছি, কিন্তু এ নিয়ে আমরা দুজনই দ্বিধায় আছি। দুজনই এ নিয়ে চিন্তা করছি, তবে এখনো কাউকে খুঁজে পাইনি'।

সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ফোর্স-টু। এতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা নূর। বর্তমানে এ সিনেমার শুটিং করছেন তিনি। চলতি বছরের এপ্রিলে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।