রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

সঙ্গী পাচ্ছেন না সোনাক্ষী

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০১৭

বিনোদন ডেস্ক : দাবাং অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সিনেমার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে হাজির হন তিনি। সম্প্রতি ল্যাকমি ফ্যাশন উইকেও হাজির হয়েছিলেন এ অভিনেত্রী। এদিকে নির্মাতা করন জোহরের জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করন'-এ অনেক তারকাকে দেখা গেলেও দেখা মেলেনি সোনাক্ষীর। আর সঙ্গীর অভাবেই নাকি এখন পর্যন্ত এ অনুষ্ঠানে যেতে পারেননি তিনি।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সোনাক্ষী বলেন, 'অনুষ্ঠানে কার সঙ্গে যাব এ বিষয়ে করন ও আমি অনেকক্ষণ আলোচনা করেছি, কিন্তু এ নিয়ে আমরা দুজনই দ্বিধায় আছি। দুজনই এ নিয়ে চিন্তা করছি, তবে এখনো কাউকে খুঁজে পাইনি'।

সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ফোর্স-টু। এতে জন আব্রাহামের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা নূর। বর্তমানে এ সিনেমার শুটিং করছেন তিনি। চলতি বছরের এপ্রিলে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।