ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহী কলেজের অধ্যক্ষ দাঁড়ালেন সুবিধা বঞ্চিত শিশুদের পাশে

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহী কলেজ রেঞ্জারের উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় কলেজের ইংরেজী বিভাগের সামনে এ শিক্ষা উপকরণ বিতরন করা হয়। রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান প্রধান অতিথি থেকে প্রায় ৪০জন শিক্ষার্থীকে এ শিক্ষা উপকরণ প্রদান করেন। শিক্ষা উপকরনের মধ্যে রয়েছে, বই, স্লেট ও চক। শিক্ষা উপকরণ বিতরন শেষে উপস্থিত শিক্ষার্থীদের বাংলা বর্নমালার সাথে পরিচয় করিয়ে দেন তিনি। সেই সাথে শীর্তাতদের মাঝে ২৩টি কম্বল বিতরণ করেন কলেজ অধ্যক্ষ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রেঞ্জার ইউনিটের গাইডার প্রধান ডক্টর রেজিনা আক্তার বানু, রেঞ্জার গাইডার শারমিন সাকিলা, রোজিনা আফরোজ প্রমূখ। দরগাপাড়া থেকে আসা শিশু সুমি খাতুন জানায়, নতুন বই পেয়ে খুব ভালো লাগছে।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, তোমরা ভালোভাবে পড়া-লেখা করলে তোমাদের নতুন পোশাক তৈরী করে দেয়া হবে। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে চকলেট বিতরণ করেন তিনি।