ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

চারঘাটে প্রতিবন্ধী নির্যাতন মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৭

রাজশাহীঃ প্রতিবন্ধী এক যুবককে নির্যাতনের মামলায় রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক মাসুমকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে ইউপি কার্যালয় থেকেই তাকে গ্রেফতার করা হয়। চেয়ারম্যান মাসুম ইউনিয়ন যুবদলের সভাপতি।

এ মামলায় উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদসহ আরও ৯ জন আসামি আছেন। আবু সাঈদ চাঁদ বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও চারঘাট উপজেলা বিএনপির সভাপতি। গত মঙ্গলবার দুপুরে রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ তাদের বিরুদ্ধে মামলাটি করা হয়। মামলার বাদী চারঘাটের মাড়িয়া জোয়ার্দ্দারপাড়া গ্রামের মৃত ইমান আলীর প্রতিবন্ধী ছেলে সাখাওয়াত হোসেন ওরফে সিনা।

চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, আদালতে মামলাটি করার পর আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। এ কারণে ইউপি চেয়ারম্যান মাসুমকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে প্রতিবন্ধী সিনা বলেছেন, গত ২৪ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শলুয়া ইউপির সদস্য জাইদুর রহমান ফোন করে তাকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে ডাকেন। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন মামলার সব আসামি।

সেখানে পৌঁছার পর চেয়ারম্যান আবু সাঈদ চাঁদের নির্দেশে তাকে নির্যাতন করা হয়। এ ছাড়া তার একটি কৃত্রিম পা ভেঙে ফেলা হয়। জমি নিয়ে বিরোধের নিষ্পত্তি করে দেয়ার নামে তাকে ডাকা হয় বলেও মামলার এজাহারে উল্লেখ করেছেন প্রতিবন্ধী সিনা।