রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

মর্নিংওয়াকে বেরিয়ে গৃহবধূ গুলিবিদ্ধ

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৭

যশোরঃ যশোরে শান্তা বেগম (৩০) নামে এক গৃহবধূ  মর্নিংওয়াকে বেড়িয়ে দুর্বৃত্তদের হাতে গুলিবিদ্ধ হয়েছেন। সকাল সাড়ে ৬টার দিকে শহরের পুরাতন কসবা ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। আহত শান্তা শহরের পালবাড়ি এলাকার তরিকুজ্জামান সুমনের স্ত্রী। প্রাথমিক অবস্থায় শান্তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোতয়ালি থানার এসআই কাইউম মুন্সি জানান, বুধবার ভোরে শান্তা মর্নিং ওয়াকের জন্যে বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে দুর্বৃত্তরা তার বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স নাজমা সুলতানা জানান, শান্তার প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ডা. জাহাঙ্গীর আলম তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে, তা এখনই বলা যাচ্ছে না। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশি তৎপরতা চলছে।