রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

মর্নিংওয়াকে বেরিয়ে গৃহবধূ গুলিবিদ্ধ

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৭

যশোরঃ যশোরে শান্তা বেগম (৩০) নামে এক গৃহবধূ  মর্নিংওয়াকে বেড়িয়ে দুর্বৃত্তদের হাতে গুলিবিদ্ধ হয়েছেন। সকাল সাড়ে ৬টার দিকে শহরের পুরাতন কসবা ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। আহত শান্তা শহরের পালবাড়ি এলাকার তরিকুজ্জামান সুমনের স্ত্রী। প্রাথমিক অবস্থায় শান্তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোতয়ালি থানার এসআই কাইউম মুন্সি জানান, বুধবার ভোরে শান্তা মর্নিং ওয়াকের জন্যে বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে দুর্বৃত্তরা তার বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স নাজমা সুলতানা জানান, শান্তার প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ডা. জাহাঙ্গীর আলম তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে, তা এখনই বলা যাচ্ছে না। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশি তৎপরতা চলছে।