ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

মর্নিংওয়াকে বেরিয়ে গৃহবধূ গুলিবিদ্ধ

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০১৭

যশোরঃ যশোরে শান্তা বেগম (৩০) নামে এক গৃহবধূ  মর্নিংওয়াকে বেড়িয়ে দুর্বৃত্তদের হাতে গুলিবিদ্ধ হয়েছেন। সকাল সাড়ে ৬টার দিকে শহরের পুরাতন কসবা ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। আহত শান্তা শহরের পালবাড়ি এলাকার তরিকুজ্জামান সুমনের স্ত্রী। প্রাথমিক অবস্থায় শান্তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

কোতয়ালি থানার এসআই কাইউম মুন্সি জানান, বুধবার ভোরে শান্তা মর্নিং ওয়াকের জন্যে বাড়ি থেকে বের হয়ে ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে দুর্বৃত্তরা তার বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডের সিনিয়র নার্স নাজমা সুলতানা জানান, শান্তার প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ডা. জাহাঙ্গীর আলম তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কে বা কারা কেন এ ঘটনা ঘটিয়েছে, তা এখনই বলা যাচ্ছে না। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশি তৎপরতা চলছে।