ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে ১০ম শ্রেণির স্কুল ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোতে তুলে অপহরণ

প্রকাশঃ ০১ ফেব্রুয়ারী, ২০১৭

তানোর: রাজশাহীর তানোরে ১০ম শ্রেণির এক আদিবাসী স্কুল ছাত্রী অপহরণের স্বীকার হয়েছেন। বুধবার সন্ধ্যায় এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ১জনসহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউপি এলাকার জৈনক আদিবাসীর কন্যা ১০ম শ্রেণির ছাত্রী স্কুলে যাওয়ার সময় দীর্ঘদিন ধরে দুবইল গ্রামের রেজাউলের পুত্র শাহ আলম সরদার (২৮) প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় বিষয়টি বাবাসহ পরিবারের সদস্যদেরকে অবহিত করেন।

গত রোববার সকাল সাড়ে ৯টার দিকে রেজাউল তার বন্ধুদের সহযোগীতায় স্কুলে যাওয়ার রাস্তা থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোতে তুলে নিয়ে মুন্ডুমালার দিকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপর দিকে বিকাল ৫টা পর্যন্ত ওই ছাত্রী বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করতে থাকে। এঅবস্থায় ঘটনার পর দিন গত সোমবার রেজাউল ওই ছাত্রীর পিতার মোবাইলে ফোন দিয়ে জানায় যে 'তোমার মেয়ে আমার কাছে আছে' বিষয়টি নিয়ে কোন প্রকার বাড়াবাড়ি করতে নিষেধ করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

এব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম বলেন, এঘটনায় একটি অভিযোগ পাওয়ার পর থেকে ওই ছাত্রীকে উদ্ধারে জোর চেষ্টা চলছে।