ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে মাদক ব্যবসা ছাড়লেন আরও ৪৯ নারী-পুরুষ

প্রকাশঃ ৩১ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহী মহানগরীর আরও ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজশাহী মহানগরীর উপকন্ঠ চর শ্যামপুর এলাকায় মাদক ব্যবসা পরিত্যাগকারীদের পুনর্বাসন ও সংবর্ধনা অনুষ্ঠানে তারা আত্মসমর্পণ করে মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। চর শ্যামপুর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুলিশের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ওই এলাকার ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দিলে আরএমপি কমিশনার তাদের নগদ অর্থ ও সেলাই মেশিন দিয়ে তাদের পুনর্বাসন করেন। এ সময় তিনি বলেন, যারা খারাপ পথ থেকে ফিরে এসেছে তাদের পুনর্বাসনের জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। আর যারা এই খারাপ পথ থেকে ফিরে আসবে না তাদের বিরুদ্ধেও সমাজের সবাইকে সোচ্চার হতে হবে। তাহলেই সমাজ থেকে মাদক নির্মুল হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপির উপ-কমিশনার আমির জাফর। এ সময় অন্যদের মধ্যে আরএমপির অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম, মতিহার থানার ওসি হুমায়ুন কবীর, কাটাখালী পৌরসভার সভার মেয়র আব্বাস আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে সম্প্রতি পুলিশের দুটি অনুষ্ঠানে নগরীর প্রায় শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। পুলিশের পক্ষ থেকে তাদেরও পুনর্বাসন করা হয়।