রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে মাদক ব্যবসা ছাড়লেন আরও ৪৯ নারী-পুরুষ

প্রকাশঃ ৩১ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহী মহানগরীর আরও ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজশাহী মহানগরীর উপকন্ঠ চর শ্যামপুর এলাকায় মাদক ব্যবসা পরিত্যাগকারীদের পুনর্বাসন ও সংবর্ধনা অনুষ্ঠানে তারা আত্মসমর্পণ করে মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। চর শ্যামপুর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুলিশের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ওই এলাকার ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দিলে আরএমপি কমিশনার তাদের নগদ অর্থ ও সেলাই মেশিন দিয়ে তাদের পুনর্বাসন করেন। এ সময় তিনি বলেন, যারা খারাপ পথ থেকে ফিরে এসেছে তাদের পুনর্বাসনের জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। আর যারা এই খারাপ পথ থেকে ফিরে আসবে না তাদের বিরুদ্ধেও সমাজের সবাইকে সোচ্চার হতে হবে। তাহলেই সমাজ থেকে মাদক নির্মুল হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপির উপ-কমিশনার আমির জাফর। এ সময় অন্যদের মধ্যে আরএমপির অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম, মতিহার থানার ওসি হুমায়ুন কবীর, কাটাখালী পৌরসভার সভার মেয়র আব্বাস আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে সম্প্রতি পুলিশের দুটি অনুষ্ঠানে নগরীর প্রায় শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। পুলিশের পক্ষ থেকে তাদেরও পুনর্বাসন করা হয়।