রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে মাদক ব্যবসা ছাড়লেন আরও ৪৯ নারী-পুরুষ

প্রকাশঃ ৩১ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহী মহানগরীর আরও ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে রাজশাহী মহানগরীর উপকন্ঠ চর শ্যামপুর এলাকায় মাদক ব্যবসা পরিত্যাগকারীদের পুনর্বাসন ও সংবর্ধনা অনুষ্ঠানে তারা আত্মসমর্পণ করে মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। চর শ্যামপুর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুলিশের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার শফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ওই এলাকার ৪৯ জন নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দিলে আরএমপি কমিশনার তাদের নগদ অর্থ ও সেলাই মেশিন দিয়ে তাদের পুনর্বাসন করেন। এ সময় তিনি বলেন, যারা খারাপ পথ থেকে ফিরে এসেছে তাদের পুনর্বাসনের জন্য সমাজের সকলকে এগিয়ে আসতে হবে। আর যারা এই খারাপ পথ থেকে ফিরে আসবে না তাদের বিরুদ্ধেও সমাজের সবাইকে সোচ্চার হতে হবে। তাহলেই সমাজ থেকে মাদক নির্মুল হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আরএমপির উপ-কমিশনার আমির জাফর। এ সময় অন্যদের মধ্যে আরএমপির অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম, মতিহার থানার ওসি হুমায়ুন কবীর, কাটাখালী পৌরসভার সভার মেয়র আব্বাস আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে সম্প্রতি পুলিশের দুটি অনুষ্ঠানে নগরীর প্রায় শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা পরিত্যাগের ঘোষণা দেন। পুলিশের পক্ষ থেকে তাদেরও পুনর্বাসন করা হয়।