রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহী কলেজ হোস্টেলে অবৈধ দখলদারদের দুপুর ২টার মধ্যে সিট ছাড়ার নির্দেশ

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: অবৈধ দখলে থাকা রাজশাহী কলেজ মুসলিম হোস্টেলের সিট দখল মুক্ত হচ্ছে। আজ সোমবার দুপুর ২টার মধ্যে বহিরাগতদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে হোস্টেল কর্তৃপক্ষ। এনিয়ে রোববার ঘোষণা দেয়া দেয়া হয়েছে।

এদিকে, রোববার রাতে হোস্টেলে গিয়ে দখলদারদের সত্তর হল ত্যাগের নির্দেশ দিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। তিনি বলেন, বরাদ্দ না নিয়েই হোস্টেলে বসবাস করছিলেন তারা। সত্তর তাদের হোস্টেল ছেড়ে যেতে ঘোষণা দেয়া হয়েছে। রোববার সন্ধ্যার মধ্যে কেউ কেউ চলে গেছেন।

সোমবার দুপুর ২টার মধ্যে সবাই হোস্টেল ছেড়ে যাবে। ওই সময়ের মধ্যে হোস্টেল না ছেড়ে গেলে কঠোর ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ। হোস্টেল অবৈধ দখল মুক্ত করে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার সর্বাত্মক সহায়তা দিচ্ছেন।

জানা গেছে, রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের সাতটি ব্লক ও কোয়ার্টর মিলে আসন সংখ্যা প্রায় ৫০০। এর মধ্যে অবৈধ দখলে ছিলো ৮৫ সিট। তবে ঘোষণা অনুযায়ী সবগুলো সিটই বাতিল করা হয়েছে। এখন এগুলোতে নতুন করে সিট বরাদ্দ দেয়া হবে। এ জন্য শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।