রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহী কলেজ হোস্টেলে অবৈধ দখলদারদের দুপুর ২টার মধ্যে সিট ছাড়ার নির্দেশ

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: অবৈধ দখলে থাকা রাজশাহী কলেজ মুসলিম হোস্টেলের সিট দখল মুক্ত হচ্ছে। আজ সোমবার দুপুর ২টার মধ্যে বহিরাগতদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে হোস্টেল কর্তৃপক্ষ। এনিয়ে রোববার ঘোষণা দেয়া দেয়া হয়েছে।

এদিকে, রোববার রাতে হোস্টেলে গিয়ে দখলদারদের সত্তর হল ত্যাগের নির্দেশ দিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। তিনি বলেন, বরাদ্দ না নিয়েই হোস্টেলে বসবাস করছিলেন তারা। সত্তর তাদের হোস্টেল ছেড়ে যেতে ঘোষণা দেয়া হয়েছে। রোববার সন্ধ্যার মধ্যে কেউ কেউ চলে গেছেন।

সোমবার দুপুর ২টার মধ্যে সবাই হোস্টেল ছেড়ে যাবে। ওই সময়ের মধ্যে হোস্টেল না ছেড়ে গেলে কঠোর ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ। হোস্টেল অবৈধ দখল মুক্ত করে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার সর্বাত্মক সহায়তা দিচ্ছেন।

জানা গেছে, রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের সাতটি ব্লক ও কোয়ার্টর মিলে আসন সংখ্যা প্রায় ৫০০। এর মধ্যে অবৈধ দখলে ছিলো ৮৫ সিট। তবে ঘোষণা অনুযায়ী সবগুলো সিটই বাতিল করা হয়েছে। এখন এগুলোতে নতুন করে সিট বরাদ্দ দেয়া হবে। এ জন্য শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।