ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহী কলেজ হোস্টেলে অবৈধ দখলদারদের দুপুর ২টার মধ্যে সিট ছাড়ার নির্দেশ

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: অবৈধ দখলে থাকা রাজশাহী কলেজ মুসলিম হোস্টেলের সিট দখল মুক্ত হচ্ছে। আজ সোমবার দুপুর ২টার মধ্যে বহিরাগতদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে হোস্টেল কর্তৃপক্ষ। এনিয়ে রোববার ঘোষণা দেয়া দেয়া হয়েছে।

এদিকে, রোববার রাতে হোস্টেলে গিয়ে দখলদারদের সত্তর হল ত্যাগের নির্দেশ দিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। তিনি বলেন, বরাদ্দ না নিয়েই হোস্টেলে বসবাস করছিলেন তারা। সত্তর তাদের হোস্টেল ছেড়ে যেতে ঘোষণা দেয়া হয়েছে। রোববার সন্ধ্যার মধ্যে কেউ কেউ চলে গেছেন।

সোমবার দুপুর ২টার মধ্যে সবাই হোস্টেল ছেড়ে যাবে। ওই সময়ের মধ্যে হোস্টেল না ছেড়ে গেলে কঠোর ব্যবস্থা নেবে কর্তৃপক্ষ। হোস্টেল অবৈধ দখল মুক্ত করে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার সর্বাত্মক সহায়তা দিচ্ছেন।

জানা গেছে, রাজশাহী কলেজের মুসলিম ছাত্রাবাসের সাতটি ব্লক ও কোয়ার্টর মিলে আসন সংখ্যা প্রায় ৫০০। এর মধ্যে অবৈধ দখলে ছিলো ৮৫ সিট। তবে ঘোষণা অনুযায়ী সবগুলো সিটই বাতিল করা হয়েছে। এখন এগুলোতে নতুন করে সিট বরাদ্দ দেয়া হবে। এ জন্য শিক্ষার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।