রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

মোহনপুরে মাদকাসক্ত সন্তানকে পুলিশে দিলেন বাবা

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

মোহনপুরঃ  রাজশাহীর মোহনপুরে মাদকাসক্ত কলেজ ছাত্র আজম আলীকে পুলিশে দিলেন বাবা রমজান আলী। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রমে ৯ মাস কারাদন্ড প্রদান করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার আমরাই গ্রামের রমজান আলী ছেলে  বেসরকারি কলেজের ছাত্র আজম আলী (২৪) রাজশাহীতে পড়াশুনা করা অবস্থায় মাদকের মত মরণ নেশার সাথে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে পড়াশুনা ছেড়ে বাড়িতে চলে আসে। বাড়ি আসার পর থেকে প্রতিদিন নেশা করে এসে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করতে থাকে।

গত বুধবার রাতে নেশা করে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করলে থানায় খবর দিলে মোহনপুর থানার এস আই আব্দুর রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজ ছাত্র আজম আলী গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আজ বৃহস্পতিবার মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজম আলী বিনাশ্রমে ৯ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান আসামিকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।