ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

মোহনপুরে মাদকাসক্ত সন্তানকে পুলিশে দিলেন বাবা

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

মোহনপুরঃ  রাজশাহীর মোহনপুরে মাদকাসক্ত কলেজ ছাত্র আজম আলীকে পুলিশে দিলেন বাবা রমজান আলী। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রমে ৯ মাস কারাদন্ড প্রদান করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার আমরাই গ্রামের রমজান আলী ছেলে  বেসরকারি কলেজের ছাত্র আজম আলী (২৪) রাজশাহীতে পড়াশুনা করা অবস্থায় মাদকের মত মরণ নেশার সাথে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে পড়াশুনা ছেড়ে বাড়িতে চলে আসে। বাড়ি আসার পর থেকে প্রতিদিন নেশা করে এসে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করতে থাকে।

গত বুধবার রাতে নেশা করে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করলে থানায় খবর দিলে মোহনপুর থানার এস আই আব্দুর রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজ ছাত্র আজম আলী গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আজ বৃহস্পতিবার মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজম আলী বিনাশ্রমে ৯ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান আসামিকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।