রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

মোহনপুরে মাদকাসক্ত সন্তানকে পুলিশে দিলেন বাবা

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

মোহনপুরঃ  রাজশাহীর মোহনপুরে মাদকাসক্ত কলেজ ছাত্র আজম আলীকে পুলিশে দিলেন বাবা রমজান আলী। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিনাশ্রমে ৯ মাস কারাদন্ড প্রদান করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার আমরাই গ্রামের রমজান আলী ছেলে  বেসরকারি কলেজের ছাত্র আজম আলী (২৪) রাজশাহীতে পড়াশুনা করা অবস্থায় মাদকের মত মরণ নেশার সাথে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে পড়াশুনা ছেড়ে বাড়িতে চলে আসে। বাড়ি আসার পর থেকে প্রতিদিন নেশা করে এসে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করতে থাকে।

গত বুধবার রাতে নেশা করে পরিবারের লোকজনের সাথে খারাপ আচারণ করলে থানায় খবর দিলে মোহনপুর থানার এস আই আব্দুর রউফ সঙ্গীয় ফোর্স নিয়ে কলেজ ছাত্র আজম আলী গ্রেফতার করে থানায় নিয়ে আসে। আজ বৃহস্পতিবার মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আজম আলী বিনাশ্রমে ৯ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান আসামিকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।