ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেফতার ৪৪

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) বিশেষ অভিযানে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত এ অভিযান চলে। আরএমপি পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ অভিযান চালিয়ে ৪৪ জনকে গ্রেফতার করেছে। এর মধ্যে রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ২০ জন, মতিহার থানা ০৯ জন, শাহমখদুম থানা ৩ জন, ডিবি পুলিশ ৩ জনকে গ্রেফতার করে।

যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৪ জন মাদক ব্যবসায়ী ও অন্যান্য অপরাধে ২২ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।