ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বাসুদেবপুর গ্রামের বিধান চন্দ্র কর্মকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী অনন্যা কর্মকার (১৪) এর সঙ্গে হাতনাবাদ গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও দশম শ্রেণির ছাত্র আবদুল কাদেরের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১০ জানুয়ারী প্রেমেরে টানেই আবদুল কাদেরের হাত ধরে বাড়ী থেকে বের হয় অনন্যা কর্মকার।

অনন্যাকে অপহরণ করা হয়েছে বলে তার পিতা বিধান কর্মকার ঐ দিন রাতে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ভোর ৬ টার দিকে উপজেলার জৈটাবটতলা থেকে অনন্যাকে উদ্ধার করে। একই সাথে অপহরণের অভিযোগে আবদুল কাদেরকে আটক করে পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, অনন্যা অপহরণের মামলায় ৮ জনকে আসামী করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আটককৃত আবদুল কাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত অনন্যা সেফ কাষ্টড়িতে রয়েছে। হিন্দু ধর্মের মেয়ের সঙ্গে মুসলিম ছেলের প্রেমের সম্পর্কের বিষয়টি এলাকায় চাঞ্চালকর ঘটনা সৃষ্টি হয়েছে।