রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বাসুদেবপুর গ্রামের বিধান চন্দ্র কর্মকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী অনন্যা কর্মকার (১৪) এর সঙ্গে হাতনাবাদ গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও দশম শ্রেণির ছাত্র আবদুল কাদেরের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১০ জানুয়ারী প্রেমেরে টানেই আবদুল কাদেরের হাত ধরে বাড়ী থেকে বের হয় অনন্যা কর্মকার।

অনন্যাকে অপহরণ করা হয়েছে বলে তার পিতা বিধান কর্মকার ঐ দিন রাতে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ভোর ৬ টার দিকে উপজেলার জৈটাবটতলা থেকে অনন্যাকে উদ্ধার করে। একই সাথে অপহরণের অভিযোগে আবদুল কাদেরকে আটক করে পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, অনন্যা অপহরণের মামলায় ৮ জনকে আসামী করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আটককৃত আবদুল কাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত অনন্যা সেফ কাষ্টড়িতে রয়েছে। হিন্দু ধর্মের মেয়ের সঙ্গে মুসলিম ছেলের প্রেমের সম্পর্কের বিষয়টি এলাকায় চাঞ্চালকর ঘটনা সৃষ্টি হয়েছে।