রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে অপহরণের ১৫ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার হয়েছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার বাসুদেবপুর গ্রামের বিধান চন্দ্র কর্মকারের মেয়ে ও নবম শ্রেণির ছাত্রী অনন্যা কর্মকার (১৪) এর সঙ্গে হাতনাবাদ গ্রামের মনিরুল ইসলামের ছেলে ও দশম শ্রেণির ছাত্র আবদুল কাদেরের (১৪) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১০ জানুয়ারী প্রেমেরে টানেই আবদুল কাদেরের হাত ধরে বাড়ী থেকে বের হয় অনন্যা কর্মকার।

অনন্যাকে অপহরণ করা হয়েছে বলে তার পিতা বিধান কর্মকার ঐ দিন রাতে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ভোর ৬ টার দিকে উপজেলার জৈটাবটতলা থেকে অনন্যাকে উদ্ধার করে। একই সাথে অপহরণের অভিযোগে আবদুল কাদেরকে আটক করে পুলিশ।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, অনন্যা অপহরণের মামলায় ৮ জনকে আসামী করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আটককৃত আবদুল কাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত অনন্যা সেফ কাষ্টড়িতে রয়েছে। হিন্দু ধর্মের মেয়ের সঙ্গে মুসলিম ছেলের প্রেমের সম্পর্কের বিষয়টি এলাকায় চাঞ্চালকর ঘটনা সৃষ্টি হয়েছে।