রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় বৈদুতিক শটসার্কিট থেকে আল-আমিন নামের একটি স্টিলের ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়। দোকানের প্রোপাইটার মেরাজুল ইসলাম জানান আমি দোকানের বাইরে বসে ছিলাম। হঠাৎ দেখি আগুন। তারপর অনেক চেষ্টা করা হয় আগুন নিভাতে। কিন্তু আগুন পুরা দোকান ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটানাস্থলে পৌছে ৪০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে কাঁচা দোকানটির টিন, বাঁশ, রং পুড়ে যায় ও শোকেস, আলমারি নষ্ট হয়। এতে প্রায় আনুমানিক এক লাখ টাকার ক্ষতি হয়েছে।