রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় বৈদুতিক শটসার্কিট থেকে আল-আমিন নামের একটি স্টিলের ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়। দোকানের প্রোপাইটার মেরাজুল ইসলাম জানান আমি দোকানের বাইরে বসে ছিলাম। হঠাৎ দেখি আগুন। তারপর অনেক চেষ্টা করা হয় আগুন নিভাতে। কিন্তু আগুন পুরা দোকান ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটানাস্থলে পৌছে ৪০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে কাঁচা দোকানটির টিন, বাঁশ, রং পুড়ে যায় ও শোকেস, আলমারি নষ্ট হয়। এতে প্রায় আনুমানিক এক লাখ টাকার ক্ষতি হয়েছে।