ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহী মহানগরীর নওদাপাড়া এলাকায় বৈদুতিক শটসার্কিট থেকে আল-আমিন নামের একটি স্টিলের ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় এক লাখ টাকার ক্ষতি হয়। দোকানের প্রোপাইটার মেরাজুল ইসলাম জানান আমি দোকানের বাইরে বসে ছিলাম। হঠাৎ দেখি আগুন। তারপর অনেক চেষ্টা করা হয় আগুন নিভাতে। কিন্তু আগুন পুরা দোকান ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলামের নেতৃত্বে একটি দল ঘটানাস্থলে পৌছে ৪০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে কাঁচা দোকানটির টিন, বাঁশ, রং পুড়ে যায় ও শোকেস, আলমারি নষ্ট হয়। এতে প্রায় আনুমানিক এক লাখ টাকার ক্ষতি হয়েছে।