ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহী কলেজে বর্ণিল রঙে রাঙিয়ে র‌্যাগ-ডে পালন

প্রকাশঃ ২৫ জানুয়ারী, ২০১৭
ফাইল ফটো.....

রাজশাহীঃ রাজশাহী কলেজের ২০১৭ সালের এইচএসসি পরীক্ষার্থীরা বর্ণিল রঙে রাঙিয়ে আনন্দ উল্লাসের মধ্যে দিয়ে র‌্যাগ-ডে পালন করেছে। বুধবার বেলা ১১টার দিকে কেক কেটে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এরপর একটি র‌্যালি কলেজ মিলনায়তন থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে কলেজ মাঠে মানবচিত্রের মাধ্যমে আর.সি-১৭ লিখে শেষ হয়। অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শ ও দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, অর্থনীতি বিভাগের প্রধান ড. ওয়াসীম মেজবাহুল হক, সহকারী অধ্যাপক মিজানুল ইসলাম প্রমুখ।

এবার এইচএসসি পরীক্ষায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের সেরা এই কলেজটি থেকে ৬০০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে, যার মধ্যে বিজ্ঞান শাখার ৩০০ জন, মানবিক শাখার ১৫০ জন এবং বাণিজ্য শাখায় ১৫০ জন।