রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

নাটোরে মদ পান করে মারা গেল শ্বশুর-জামাই

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার জেনাইলে মদ পান করে ২ জন মারা গেছেন। এ ঘটনায় পুলিশ ও নিহতের পরিবার মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে সোমবার দু'টি মামলা করেছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, মামলায় আটক দেখিয়ে সোমবার বিকেলে বিশ্বজিৎকে আদালতে সোর্পদ করে পুলিশ।

গেলো বুধবার রাতে বড়াইগ্রাম উপজেলার জোনাইল আদগ্রামের দিলিপ গমেজ ২ জামাতা উজ্জল কস্তা ও ক্যানটেন কোরাইয়াকে নিয়ে মদ পান করেন। এরপর ৩ জনই অসুস্থ হয়ে পড়েন। তাদের রাজশাহী মেডিক্যালে ভর্তি করলে শুক্রবার উজ্জল কস্তা মারা যান। রোববার ভোরে মারা যান দিলিপ গমেজ। আর গুরুতর অসুস্থ ক্যানটেন কোরাইয়াকে ঢাকার ইসলামিয়া মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে রোববার রাতে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাটি লোকমুখে শুনে রাতেই মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিৎকে জোনাইল বাজার থেকে আটক করে। এসময় পুলিশ বিশ্বজিতের দোকান থেকে উদ্ধার করে নিষিদ্ধ মদ।

এই ঘটনায় সোমবার সকালে পুলিশ বাদি হয়ে হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করে। অপরদিকে সোমবার দুপুরে নিহত দিলিপ গমেজের ভাই বারনাট গমেজ মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে হত্যা মামলা করেন।