রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

নাটোরে মদ পান করে মারা গেল শ্বশুর-জামাই

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার জেনাইলে মদ পান করে ২ জন মারা গেছেন। এ ঘটনায় পুলিশ ও নিহতের পরিবার মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে সোমবার দু'টি মামলা করেছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, মামলায় আটক দেখিয়ে সোমবার বিকেলে বিশ্বজিৎকে আদালতে সোর্পদ করে পুলিশ।

গেলো বুধবার রাতে বড়াইগ্রাম উপজেলার জোনাইল আদগ্রামের দিলিপ গমেজ ২ জামাতা উজ্জল কস্তা ও ক্যানটেন কোরাইয়াকে নিয়ে মদ পান করেন। এরপর ৩ জনই অসুস্থ হয়ে পড়েন। তাদের রাজশাহী মেডিক্যালে ভর্তি করলে শুক্রবার উজ্জল কস্তা মারা যান। রোববার ভোরে মারা যান দিলিপ গমেজ। আর গুরুতর অসুস্থ ক্যানটেন কোরাইয়াকে ঢাকার ইসলামিয়া মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে রোববার রাতে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাটি লোকমুখে শুনে রাতেই মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিৎকে জোনাইল বাজার থেকে আটক করে। এসময় পুলিশ বিশ্বজিতের দোকান থেকে উদ্ধার করে নিষিদ্ধ মদ।

এই ঘটনায় সোমবার সকালে পুলিশ বাদি হয়ে হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করে। অপরদিকে সোমবার দুপুরে নিহত দিলিপ গমেজের ভাই বারনাট গমেজ মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে হত্যা মামলা করেন।