ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

নাটোরে মদ পান করে মারা গেল শ্বশুর-জামাই

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার জেনাইলে মদ পান করে ২ জন মারা গেছেন। এ ঘটনায় পুলিশ ও নিহতের পরিবার মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে সোমবার দু'টি মামলা করেছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, মামলায় আটক দেখিয়ে সোমবার বিকেলে বিশ্বজিৎকে আদালতে সোর্পদ করে পুলিশ।

গেলো বুধবার রাতে বড়াইগ্রাম উপজেলার জোনাইল আদগ্রামের দিলিপ গমেজ ২ জামাতা উজ্জল কস্তা ও ক্যানটেন কোরাইয়াকে নিয়ে মদ পান করেন। এরপর ৩ জনই অসুস্থ হয়ে পড়েন। তাদের রাজশাহী মেডিক্যালে ভর্তি করলে শুক্রবার উজ্জল কস্তা মারা যান। রোববার ভোরে মারা যান দিলিপ গমেজ। আর গুরুতর অসুস্থ ক্যানটেন কোরাইয়াকে ঢাকার ইসলামিয়া মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে রোববার রাতে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাটি লোকমুখে শুনে রাতেই মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিৎকে জোনাইল বাজার থেকে আটক করে। এসময় পুলিশ বিশ্বজিতের দোকান থেকে উদ্ধার করে নিষিদ্ধ মদ।

এই ঘটনায় সোমবার সকালে পুলিশ বাদি হয়ে হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করে। অপরদিকে সোমবার দুপুরে নিহত দিলিপ গমেজের ভাই বারনাট গমেজ মদ বিক্রেতা হোমিও দোকানদার বিশ্বজিতের বিরুদ্ধে হত্যা মামলা করেন।