রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের টয়লেটে ৭ কেজি সোনা

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

অনলাইন ডেস্ক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের টয়লেট থেকে ৬০টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা।  তল্লাশির আগ মুহূর্তে চোরাচালানী এগুলো ফেলে যান বলে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার দুপুরের দিকে এ সোনার বার উদ্ধার করা হয়। 

কাতারের দোহা থেকে রিজেন্ট এয়ারওয়েজের বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে, তল্লাশি করা শুরু করে শুল্ক গোয়েন্দা। প্রায় ৭ কেজি ওজনের এই বারগুলোর আনুমানিক দাম তিন কোটি টাকা।  তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

ফ্লাইটটির কোথাও সোনা রয়েছে, এ তথ্য পেয়ে অবতরণের পরই অবস্থান নেন চৌকস গোয়েন্দা কর্মকর্তারা। টের পেয়ে স্কচটেপ মোড়ানো ৩টি প্যাকেট টয়লেটে ফেলে যান চোরাকারবারী।