ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের টয়লেটে ৭ কেজি সোনা

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

অনলাইন ডেস্ক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের টয়লেট থেকে ৬০টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা।  তল্লাশির আগ মুহূর্তে চোরাচালানী এগুলো ফেলে যান বলে ধারনা করা হচ্ছে। মঙ্গলবার দুপুরের দিকে এ সোনার বার উদ্ধার করা হয়। 

কাতারের দোহা থেকে রিজেন্ট এয়ারওয়েজের বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছালে, তল্লাশি করা শুরু করে শুল্ক গোয়েন্দা। প্রায় ৭ কেজি ওজনের এই বারগুলোর আনুমানিক দাম তিন কোটি টাকা।  তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

ফ্লাইটটির কোথাও সোনা রয়েছে, এ তথ্য পেয়ে অবতরণের পরই অবস্থান নেন চৌকস গোয়েন্দা কর্মকর্তারা। টের পেয়ে স্কচটেপ মোড়ানো ৩টি প্যাকেট টয়লেটে ফেলে যান চোরাকারবারী।