ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে বিএনপি'র দু'গ্রুপে সংঘর্ষ ।। আহত ১০

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭
ফাইল ফটো

দোকানদার কে মারপিটের ঘটনায় নগরীর ষষ্টিতলায় বিএনপির দু’গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় প্রায় ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, মঙ্গলবার সকালে রাজশাহী মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক মামুনর রশীদ মামুন পক্ষের নিউমার্কেটের দোকানীর উপর হামলা চালায় একই এলাকার বাসিন্দা বিএনপি নেতা ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল আলম মিলুর লোকজন। এরপর নগরীর বোয়ালিয়া থানায় গিয়ে অভিযোগ করে ওই দোকানের মালিক।

ওই ঘটনার জেরে রাত সাড়ে আটটার দিকে আবারো মামুনের বাড়ি ঘেড়াও করে মিলুর লোকজন। এতে ক্ষিপ্ত হয়ে তাদের ধাওয়া করে মামুনের লোকজন। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

মামুনের লোকেরা নিউমার্কেটের জুনায়েদ অফসেট প্রেসসহ বেশকয়েকটি প্রেসের দোকান ভাংচুর করে ও দোকানীদের আহত করে। এ সময় নিউমার্কেটের জয়নাল পুরি বার্গারের মালিক তারেক (৫০) গুরুতর আহত হন। এছাড়া বিভিন্ন দোকানীসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

সংঘর্ষের সময় নিউমার্কেট ও ষষ্টিতলা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিউমার্কেটের সব দোকানপাট বন্ধ করে দেয়া হয়। ক্রেতারা আতঙ্কে দিববেদিক ছোটা ছুটি শুরু করেন। পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করে। প্রায় ১৫ থেকে ২০ মিনিট ধরে চলে এ সংঘর্ষ। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় পুলিশ টহল দিতে শুরু করে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।