রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহী সীমান্তে ফেনসিডিল জব্দ

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর সীমান্ত থেকে ১২০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বিজিবি। সোমবার রাত ২টার দিকে পদ্মা নদীর চর থেকে ফেনসিডিলগুলো জব্দ করা হয়। এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি। মঙ্গলবার সকালে বিজিবির ১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সোহেল উদ্দিন পাঠান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ফেনসিডিল চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির ইউসুফপুর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল পদ্মা নদীর চরে অভিযান চালায়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাচালানীরা ফেনসিডিল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে ১২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত ফেনসিডিলগুলোর আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।