রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০১৭

সিরাজগঞ্জঃ জেলার উল্লাপাড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১১টায় উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের চক পাঙ্গাসী গ্রামে এ ঘটনা ঘটে। এর মধ্যে গুরুতর আহতরা হলেন- আবুল কালাম (৪২), সোনা প্রামাণিক (৫০), মকবুল হোসেন (৪০) ও সাইফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের রিন্টু ও জহুরুল ইসলামের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সকালে বিরোধপূর্ণ ওই জমিতে পানি দেয়ার জন্য ড্রেন পরিষ্কার করছিল জহুরুলের লোকজন। খবর পেয়ে রিন্টুর লোকেরা ঘটনাস্থলে গিয়ে তাদের বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র, ফালা ও ছোরা নিয়ে হামলা চালায়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।

গুরুতর আহত আবুল কালাম, সোনা প্রামাণিক, মকবুল হোসেন ও সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুপক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।