রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

সিরাজগঞ্জে ২ পক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০১৭

সিরাজগঞ্জঃ জেলার উল্লাপাড়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১১টায় উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের চক পাঙ্গাসী গ্রামে এ ঘটনা ঘটে। এর মধ্যে গুরুতর আহতরা হলেন- আবুল কালাম (৪২), সোনা প্রামাণিক (৫০), মকবুল হোসেন (৪০) ও সাইফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের রিন্টু ও জহুরুল ইসলামের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সকালে বিরোধপূর্ণ ওই জমিতে পানি দেয়ার জন্য ড্রেন পরিষ্কার করছিল জহুরুলের লোকজন। খবর পেয়ে রিন্টুর লোকেরা ঘটনাস্থলে গিয়ে তাদের বাধা দেয়। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় ধারালো অস্ত্র, ফালা ও ছোরা নিয়ে হামলা চালায়। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়।

গুরুতর আহত আবুল কালাম, সোনা প্রামাণিক, মকবুল হোসেন ও সাইফুল ইসলামকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুপক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।