রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

উত্তরাঞ্চলের মহাসড়কে মর্মান্তিক বাস দুর্ঘটনায় নিহত ১৬

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০১৭

আন্তর্জাতিক ডেস্কঃ উত্তরাঞ্চলের মহাসড়কে একটি বাস দুর্ঘটানায় অন্তত ১৬ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪০ জন যাত্রী। বাসটি একটি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের বহন করছিল বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

শুক্রবার রাতে উত্তরাঞ্চলের শহর ভেরোনার এলে বাসটি এ দুর্ঘটনায় পড়ে। নিহতদের মধ্যে বাসের চালক ও তার পরিবারের সদস্যরাও থাকতে পারে বলে জানিয়েছে ইতালির বার্তা সংস্থা এজিআই। হিন্দুস্তান টাইমস জানায়, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ফায়ার সার্ভিস সদস্যরা জানিয়েছেন, ৫০ জনের বেশি যাত্রী নিয়ে বাসটি ফ্রান্স যাচ্ছিল। ৫০ জন যাত্রীর মধ্যে হাঙ্গেরির কম বয়সী স্কুল শিক্ষার্থীসহ ও তাদের অভিভাবকরা ছিলেন।

ইতালির হাইওয়ে পুলিশ প্রধান জানান, শুক্রবার রাতে ভেরোনার কাছে এটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খাওয়ার পরপরই বাসটিতে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩৬ জন। নিহতদের অধিকাংশের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে বলে জানান তিনি।

দুর্ঘটনার পর হাঙ্গেরির পররাষ্ট্রমন্ত্রী পিটার সিজারতো সংবাদ সম্মেলনে জানান, ওই শিক্ষার্থীরা বুদাপেস্টের একটি মাধ্যমিক স্কুলের ছাত্রছাত্রী। তারা ফ্রান্সে বার্ষিক স্কি ক্যাম্পে যোগ দেবার পর ওই বাসটিতে করে ফিরছিল।