ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

উত্তরাঞ্চলের মহাসড়কে মর্মান্তিক বাস দুর্ঘটনায় নিহত ১৬

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০১৭

আন্তর্জাতিক ডেস্কঃ উত্তরাঞ্চলের মহাসড়কে একটি বাস দুর্ঘটানায় অন্তত ১৬ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪০ জন যাত্রী। বাসটি একটি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের বহন করছিল বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

শুক্রবার রাতে উত্তরাঞ্চলের শহর ভেরোনার এলে বাসটি এ দুর্ঘটনায় পড়ে। নিহতদের মধ্যে বাসের চালক ও তার পরিবারের সদস্যরাও থাকতে পারে বলে জানিয়েছে ইতালির বার্তা সংস্থা এজিআই। হিন্দুস্তান টাইমস জানায়, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ফায়ার সার্ভিস সদস্যরা জানিয়েছেন, ৫০ জনের বেশি যাত্রী নিয়ে বাসটি ফ্রান্স যাচ্ছিল। ৫০ জন যাত্রীর মধ্যে হাঙ্গেরির কম বয়সী স্কুল শিক্ষার্থীসহ ও তাদের অভিভাবকরা ছিলেন।

ইতালির হাইওয়ে পুলিশ প্রধান জানান, শুক্রবার রাতে ভেরোনার কাছে এটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খাওয়ার পরপরই বাসটিতে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩৬ জন। নিহতদের অধিকাংশের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে বলে জানান তিনি।

দুর্ঘটনার পর হাঙ্গেরির পররাষ্ট্রমন্ত্রী পিটার সিজারতো সংবাদ সম্মেলনে জানান, ওই শিক্ষার্থীরা বুদাপেস্টের একটি মাধ্যমিক স্কুলের ছাত্রছাত্রী। তারা ফ্রান্সে বার্ষিক স্কি ক্যাম্পে যোগ দেবার পর ওই বাসটিতে করে ফিরছিল।