রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

উত্তরাঞ্চলের মহাসড়কে মর্মান্তিক বাস দুর্ঘটনায় নিহত ১৬

প্রকাশঃ ২১ জানুয়ারী, ২০১৭

আন্তর্জাতিক ডেস্কঃ উত্তরাঞ্চলের মহাসড়কে একটি বাস দুর্ঘটানায় অন্তত ১৬ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো ৪০ জন যাত্রী। বাসটি একটি মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীদের বহন করছিল বলে জানিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ।

শুক্রবার রাতে উত্তরাঞ্চলের শহর ভেরোনার এলে বাসটি এ দুর্ঘটনায় পড়ে। নিহতদের মধ্যে বাসের চালক ও তার পরিবারের সদস্যরাও থাকতে পারে বলে জানিয়েছে ইতালির বার্তা সংস্থা এজিআই। হিন্দুস্তান টাইমস জানায়, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ফায়ার সার্ভিস সদস্যরা জানিয়েছেন, ৫০ জনের বেশি যাত্রী নিয়ে বাসটি ফ্রান্স যাচ্ছিল। ৫০ জন যাত্রীর মধ্যে হাঙ্গেরির কম বয়সী স্কুল শিক্ষার্থীসহ ও তাদের অভিভাবকরা ছিলেন।

ইতালির হাইওয়ে পুলিশ প্রধান জানান, শুক্রবার রাতে ভেরোনার কাছে এটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খাওয়ার পরপরই বাসটিতে আগুন ধরে যায়। এতে ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩৬ জন। নিহতদের অধিকাংশের বয়স ১৬ থেকে ১৮ বছরের মধ্যে বলে জানান তিনি।

দুর্ঘটনার পর হাঙ্গেরির পররাষ্ট্রমন্ত্রী পিটার সিজারতো সংবাদ সম্মেলনে জানান, ওই শিক্ষার্থীরা বুদাপেস্টের একটি মাধ্যমিক স্কুলের ছাত্রছাত্রী। তারা ফ্রান্সে বার্ষিক স্কি ক্যাম্পে যোগ দেবার পর ওই বাসটিতে করে ফিরছিল।