রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে ৫৩ মাদক ব্যবসায়ীর আলোর পথে ফিরে আসার শপথ

প্রকাশঃ ২০ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ  রাজপাড়া থানাধীন গোলজারবাগ উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মাদক ব্যবসা পরিত্যাগকারীদের আত্মসমর্পন ও পূনর্বাসনমূলক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম। সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার(পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি (সদর) তানভীর হায়দার, রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিজুল আলম বেন্টু, কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বারিন্দ্র মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন, ডিসি (পিওএম) তোফায়েল আহম্মেদ।

অনুষ্ঠানে রাজপাড়া থানাধীন গুড়িপাড়া এলাকার ৫৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী পুলিশ কমিশনার বরাবর আত্মসমর্পন করেন এবং ১৫ জন মাদক ব্যবসা পরিত্যাগকারীকে পুনর্বাসন করা হয়। এদের মধ্যে ৩ জনকে সেলাই মেশিন, ১ জনকে ভ্যানগাড়ী, ১ জনকে দোকানঘর ও ১০ জনকে নগদ অর্থ প্রদান করা হয়। আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীরা জানান, তারা আর ভবিষ্যতে মাদক ব্যবসা করবে না এবং ভালো পথে ফিরে আসবেন। এসময় পুলিশ কমিশনার তাদের সবাইকে ধন্যবাদ জানান। মাদক ও জঙ্গি মুক্ত সমাজ গঠন করতে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার জন্য আহবান জানান।