রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে ৫৩ মাদক ব্যবসায়ীর আলোর পথে ফিরে আসার শপথ

প্রকাশঃ ২০ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ  রাজপাড়া থানাধীন গোলজারবাগ উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মাদক ব্যবসা পরিত্যাগকারীদের আত্মসমর্পন ও পূনর্বাসনমূলক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম। সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার(পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি (সদর) তানভীর হায়দার, রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিজুল আলম বেন্টু, কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বারিন্দ্র মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন, ডিসি (পিওএম) তোফায়েল আহম্মেদ।

অনুষ্ঠানে রাজপাড়া থানাধীন গুড়িপাড়া এলাকার ৫৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী পুলিশ কমিশনার বরাবর আত্মসমর্পন করেন এবং ১৫ জন মাদক ব্যবসা পরিত্যাগকারীকে পুনর্বাসন করা হয়। এদের মধ্যে ৩ জনকে সেলাই মেশিন, ১ জনকে ভ্যানগাড়ী, ১ জনকে দোকানঘর ও ১০ জনকে নগদ অর্থ প্রদান করা হয়। আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীরা জানান, তারা আর ভবিষ্যতে মাদক ব্যবসা করবে না এবং ভালো পথে ফিরে আসবেন। এসময় পুলিশ কমিশনার তাদের সবাইকে ধন্যবাদ জানান। মাদক ও জঙ্গি মুক্ত সমাজ গঠন করতে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার জন্য আহবান জানান।