ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে ৫৩ মাদক ব্যবসায়ীর আলোর পথে ফিরে আসার শপথ

প্রকাশঃ ২০ জানুয়ারী, ২০১৭

রাজশাহীঃ  রাজপাড়া থানাধীন গোলজারবাগ উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে মাদক ব্যবসা পরিত্যাগকারীদের আত্মসমর্পন ও পূনর্বাসনমূলক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার শফিকুল ইসলাম বিপিএম। সভাপতিত্ব করেন উপ-পুলিশ কমিশনার(পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিসি (সদর) তানভীর হায়দার, রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আজিজুল আলম বেন্টু, কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বারিন্দ্র মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন, ডিসি (পিওএম) তোফায়েল আহম্মেদ।

অনুষ্ঠানে রাজপাড়া থানাধীন গুড়িপাড়া এলাকার ৫৩ জন পেশাদার মাদক ব্যবসায়ী পুলিশ কমিশনার বরাবর আত্মসমর্পন করেন এবং ১৫ জন মাদক ব্যবসা পরিত্যাগকারীকে পুনর্বাসন করা হয়। এদের মধ্যে ৩ জনকে সেলাই মেশিন, ১ জনকে ভ্যানগাড়ী, ১ জনকে দোকানঘর ও ১০ জনকে নগদ অর্থ প্রদান করা হয়। আত্মসমর্পনকারী মাদক ব্যবসায়ীরা জানান, তারা আর ভবিষ্যতে মাদক ব্যবসা করবে না এবং ভালো পথে ফিরে আসবেন। এসময় পুলিশ কমিশনার তাদের সবাইকে ধন্যবাদ জানান। মাদক ও জঙ্গি মুক্ত সমাজ গঠন করতে তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করার জন্য আহবান জানান।