রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

নগরীতে ডাকাতিকালে কলেজশিক্ষক খুন

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০১৭

নিউজ ডেস্কঃ নগরীর শেরেবাংলা রোডে এক কলেজশিক্ষককে খুন করে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। রোববার দুপুরে আমতলা মোড়ের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার রাতের কোনো একসময় তাকে খুন করা হয়। নিহত চিত্তরঞ্জন বাইন (৪৫) বটিয়াঘাটার শহীদ শেখ আবু কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক ছিলেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) তাপস পাল জানান, চিত্তরঞ্জনের দুই হাত, দুই পা ও মুখ বাঁধা ছিল। তার মাথার ডান পাশে ও ডান পায়ে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। আঘাতের কারণে রক্ত জমে থাকার চিহ্ন রয়েছে।

নিহতের ভাতিজা বাপী বাইন জানান, দুই সন্তান নিয়ে চিত্তরঞ্জনের স্ত্রী লাকী গোলদার এক সপ্তাহ আগে বাবার বাড়ি বটিয়াঘাটা উপজেলার ঝড়ভাঙ্গা গ্রামে বেড়াতে যান। রোববার সকালে তিনি স্বামীকে কয়েকবার ফোন দিয়ে না পেয়ে শ্বশুর রতন বাইনকে বিষয়টি জানান। রতন বাইন ছেলের বাসায় গিয়ে ঘরের জানালার গ্রিল কাটা পান। পরে শয়নকক্ষে খাটের ওপর চিত্তরঞ্জনকে মৃত অবস্থায় পাওয়া যায়।