ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

নগরীতে ডাকাতিকালে কলেজশিক্ষক খুন

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০১৭

নিউজ ডেস্কঃ নগরীর শেরেবাংলা রোডে এক কলেজশিক্ষককে খুন করে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। রোববার দুপুরে আমতলা মোড়ের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার রাতের কোনো একসময় তাকে খুন করা হয়। নিহত চিত্তরঞ্জন বাইন (৪৫) বটিয়াঘাটার শহীদ শেখ আবু কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক ছিলেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) তাপস পাল জানান, চিত্তরঞ্জনের দুই হাত, দুই পা ও মুখ বাঁধা ছিল। তার মাথার ডান পাশে ও ডান পায়ে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। আঘাতের কারণে রক্ত জমে থাকার চিহ্ন রয়েছে।

নিহতের ভাতিজা বাপী বাইন জানান, দুই সন্তান নিয়ে চিত্তরঞ্জনের স্ত্রী লাকী গোলদার এক সপ্তাহ আগে বাবার বাড়ি বটিয়াঘাটা উপজেলার ঝড়ভাঙ্গা গ্রামে বেড়াতে যান। রোববার সকালে তিনি স্বামীকে কয়েকবার ফোন দিয়ে না পেয়ে শ্বশুর রতন বাইনকে বিষয়টি জানান। রতন বাইন ছেলের বাসায় গিয়ে ঘরের জানালার গ্রিল কাটা পান। পরে শয়নকক্ষে খাটের ওপর চিত্তরঞ্জনকে মৃত অবস্থায় পাওয়া যায়।