রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

নগরীতে ডাকাতিকালে কলেজশিক্ষক খুন

প্রকাশঃ ১৫ জানুয়ারী, ২০১৭

নিউজ ডেস্কঃ নগরীর শেরেবাংলা রোডে এক কলেজশিক্ষককে খুন করে ঘরের আলমারি ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। রোববার দুপুরে আমতলা মোড়ের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার রাতের কোনো একসময় তাকে খুন করা হয়। নিহত চিত্তরঞ্জন বাইন (৪৫) বটিয়াঘাটার শহীদ শেখ আবু কাশেম স্মৃতি মহাবিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রভাষক ছিলেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) তাপস পাল জানান, চিত্তরঞ্জনের দুই হাত, দুই পা ও মুখ বাঁধা ছিল। তার মাথার ডান পাশে ও ডান পায়ে ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। আঘাতের কারণে রক্ত জমে থাকার চিহ্ন রয়েছে।

নিহতের ভাতিজা বাপী বাইন জানান, দুই সন্তান নিয়ে চিত্তরঞ্জনের স্ত্রী লাকী গোলদার এক সপ্তাহ আগে বাবার বাড়ি বটিয়াঘাটা উপজেলার ঝড়ভাঙ্গা গ্রামে বেড়াতে যান। রোববার সকালে তিনি স্বামীকে কয়েকবার ফোন দিয়ে না পেয়ে শ্বশুর রতন বাইনকে বিষয়টি জানান। রতন বাইন ছেলের বাসায় গিয়ে ঘরের জানালার গ্রিল কাটা পান। পরে শয়নকক্ষে খাটের ওপর চিত্তরঞ্জনকে মৃত অবস্থায় পাওয়া যায়।