রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে ঘুরতে এসে মার খেলেন তিন বিদেশি নাগরিক

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০১৭

বাঘাঃ রাজশাহীর বাঘা উপজেলায় গতকাল সোমবার পাসপোর্ট কেড়ে নিয়ে ইরানের তিনজন নাগরিককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে আটক করেছে। তাঁদের কাছ থেকে পাসপোর্ট উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী তিন বিদেশি হলেন আলী নাজাফি, লিমু আবাসী ও আলী আহামেদুল। তাঁরা বাঘায় ঘুরতে এসেছেন। এ ঘটনায় পুলিশ বাঘা উপজেলার মনিগ্রামের ইয়াজুল ও আরিফ নামের দুই ব্যক্তিকে আটক করেছে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ওই তিন বিদেশি উপজেলার মনিগ্রাম বাজারের একটি দোকান থেকে একটি 'কার্ডরিডার' কেনেন। এর দাম পরিশোধের সময় দোকানি বুঝতে পারেন বিদেশিদের কাছে যুক্তরাষ্ট্রের ডলার আছে। তারপর কার্ডরিডারের দাম নিয়ে দোকানদার নানা বাহানা করতে থাকেন। একপর্যায়ে দোকানি 'চোর চোর' বলে চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তিন বিদেশিকে মারধর করেন এবং তাঁদের পাসপোর্ট ও ডলার কেড়ে নেন।

পরে তিন বিদেশি বাঘা থানায় অভিযোগ করেন। এ পর্যায়ে পুলিশ এসে দোকানি ইয়াজুলের কাছ থেকে তাঁদের পাসপোর্ট ও ডলার উদ্ধার করে। ইয়াজুল এবং তাঁর বন্ধু আরিফকে আটক করে থানায় নেওয়া হয়।
গতকাল রাত আটটার দিকে ওসি বলেন, পাসপোর্ট ও ডলার ফেরত পাওয়ায় বিদেশিরা কোনো লিখিত অভিযোগ করতে চাচ্ছেন না। এখন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে আটক দুই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হতে পারে।প্রথমআলো।।