ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে কেন্দ্রের বিক্ষোভ কর্মসূচি পালন করেনি বিএনপি!

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহীতে কেন্দ্রের ঘোষিত কর্মসূচি পালন করেনি বিএনপি। কর্মসূচি কেন্দ্র করে রোববার (৮ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও পুলিশ কোনো নেতাকর্মীকে মাঠে পায়নি। এছাড়া কর্মসূচি পালন না করার প্রশ্নে যোগাযোগ করা হলেও শীর্ষ নেতারা কোনো সদুত্তরও দিতে পারেননি।  

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অসুস্থ। কর্মসূচির ব্যাপারে কিছু বলতে পারছি না।   

এদিকে, রাজশাহী জেলা বিএনপির সদ্য ঘোষিত কমিটির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সঙ্গে যোগযোগ করা হলে তিনি বলেন, আমরা কর্মসূচির অনুমতি পাইনি।

অনুমতি চাওয়া হয়েছিল কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, মৌখিকভাবে বলা হয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য অনুমতি দেওয়া হয়নি। তবে ছাত্রদলের নেতাকর্মীরা পবা উপজেলার হরিয়ান, কাটাখালি ও বায়া এলাকায় বিচ্ছিন্নভাবে কর্মসূচি পালন করা হয়েছে।

এর আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে রোববার সারা দেশে জেলা ও মহানগর সদর এবং রাজধানী ঢাকার থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার (৭ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।