রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে কেন্দ্রের বিক্ষোভ কর্মসূচি পালন করেনি বিএনপি!

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহীতে কেন্দ্রের ঘোষিত কর্মসূচি পালন করেনি বিএনপি। কর্মসূচি কেন্দ্র করে রোববার (৮ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও পুলিশ কোনো নেতাকর্মীকে মাঠে পায়নি। এছাড়া কর্মসূচি পালন না করার প্রশ্নে যোগাযোগ করা হলেও শীর্ষ নেতারা কোনো সদুত্তরও দিতে পারেননি।  

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অসুস্থ। কর্মসূচির ব্যাপারে কিছু বলতে পারছি না।   

এদিকে, রাজশাহী জেলা বিএনপির সদ্য ঘোষিত কমিটির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সঙ্গে যোগযোগ করা হলে তিনি বলেন, আমরা কর্মসূচির অনুমতি পাইনি।

অনুমতি চাওয়া হয়েছিল কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, মৌখিকভাবে বলা হয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য অনুমতি দেওয়া হয়নি। তবে ছাত্রদলের নেতাকর্মীরা পবা উপজেলার হরিয়ান, কাটাখালি ও বায়া এলাকায় বিচ্ছিন্নভাবে কর্মসূচি পালন করা হয়েছে।

এর আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে রোববার সারা দেশে জেলা ও মহানগর সদর এবং রাজধানী ঢাকার থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার (৭ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।