রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে কেন্দ্রের বিক্ষোভ কর্মসূচি পালন করেনি বিএনপি!

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০১৭

রাজশাহী: রাজশাহীতে কেন্দ্রের ঘোষিত কর্মসূচি পালন করেনি বিএনপি। কর্মসূচি কেন্দ্র করে রোববার (৮ জানুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করেও পুলিশ কোনো নেতাকর্মীকে মাঠে পায়নি। এছাড়া কর্মসূচি পালন না করার প্রশ্নে যোগাযোগ করা হলেও শীর্ষ নেতারা কোনো সদুত্তরও দিতে পারেননি।  

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি অসুস্থ। কর্মসূচির ব্যাপারে কিছু বলতে পারছি না।   

এদিকে, রাজশাহী জেলা বিএনপির সদ্য ঘোষিত কমিটির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সঙ্গে যোগযোগ করা হলে তিনি বলেন, আমরা কর্মসূচির অনুমতি পাইনি।

অনুমতি চাওয়া হয়েছিল কিনা প্রশ্ন করা হলে তিনি বলেন, মৌখিকভাবে বলা হয়েছিল। কিন্তু পুলিশের পক্ষ বিক্ষোভ কর্মসূচি পালনের জন্য অনুমতি দেওয়া হয়নি। তবে ছাত্রদলের নেতাকর্মীরা পবা উপজেলার হরিয়ান, কাটাখালি ও বায়া এলাকায় বিচ্ছিন্নভাবে কর্মসূচি পালন করা হয়েছে।

এর আগে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে রোববার সারা দেশে জেলা ও মহানগর সদর এবং রাজধানী ঢাকার থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

শনিবার (৭ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা করেন।