ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশঃ ০৪ জানুয়ারী, ২০১৭

শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তেবুধবার দুপুরে অভিযান চালিয়ে একটি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টার দিকে বিজিবির মাসুদপুর বিওপি’র একটি টহল মাসুদপুর সীমান্ত সংলগ্ন উপজেলার চৌধুরী চড়ান চর এলাকায় অবস্থান নেয়। এসময় বস্তা নিয়ে একজন চোরাচালানী ভারতের দিক থেকে বাংলাদেশের অভ্যন্তরে  প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। এসময় সে বস্তা ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে একটি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি।  

অপদিকে শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি লম্বাপাড়া মাঠ এলাকা হতে ৩৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবির অপর একটি টহল দল। উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে এবং আগ্নেয়াস্ত্র শিবগঞ্জ থানায় জমা দেয়া হয়েছে।