রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশঃ ০৪ জানুয়ারী, ২০১৭

শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তেবুধবার দুপুরে অভিযান চালিয়ে একটি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টার দিকে বিজিবির মাসুদপুর বিওপি’র একটি টহল মাসুদপুর সীমান্ত সংলগ্ন উপজেলার চৌধুরী চড়ান চর এলাকায় অবস্থান নেয়। এসময় বস্তা নিয়ে একজন চোরাচালানী ভারতের দিক থেকে বাংলাদেশের অভ্যন্তরে  প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। এসময় সে বস্তা ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে একটি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি।  

অপদিকে শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি লম্বাপাড়া মাঠ এলাকা হতে ৩৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবির অপর একটি টহল দল। উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে এবং আগ্নেয়াস্ত্র শিবগঞ্জ থানায় জমা দেয়া হয়েছে।