রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে অস্ত্র ও গুলি উদ্ধার

প্রকাশঃ ০৪ জানুয়ারী, ২০১৭

শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জর শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তেবুধবার দুপুরে অভিযান চালিয়ে একটি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। ৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএম আবুল এহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর দেড়টার দিকে বিজিবির মাসুদপুর বিওপি’র একটি টহল মাসুদপুর সীমান্ত সংলগ্ন উপজেলার চৌধুরী চড়ান চর এলাকায় অবস্থান নেয়। এসময় বস্তা নিয়ে একজন চোরাচালানী ভারতের দিক থেকে বাংলাদেশের অভ্যন্তরে  প্রবেশ করলে বিজিবি সদস্যরা তাকে ধাওয়া করে। এসময় সে বস্তা ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে একটি পিস্তল, ২টি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে বিজিবি।  

অপদিকে শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি সীমান্ত পিলার ১৮০/৭-এস হতে ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তেলকুপি লম্বাপাড়া মাঠ এলাকা হতে ৩৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবির অপর একটি টহল দল। উদ্ধারকৃত ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে এবং আগ্নেয়াস্ত্র শিবগঞ্জ থানায় জমা দেয়া হয়েছে।