ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাবি ও রুয়েটে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশঃ ০৪ জানুয়ারী, ২০১৭

রাবি প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে রাবি ছাত্রলীগের দলীয় ট্রেন্ট এ পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি খায়রুজ্জামান লিটন।  

এ ছাড়াও একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ ও কেক কাটা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, পথশিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ এবং দুস্থদের মধ্যে খাবার বিতরণ হয় করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ছাত্রলীগের কার্যনির্বাহী সাংসদের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র উপদেষ্টা, গোলাম সাব্বির ছাত্তার তাপু, ইতিহাস বিভাগরে শিক্ষক চিত্তরঞ্জন মিশ্র, আইন বিভাগের  প্রফেসর ড. মো. হাসিবুল আলম প্রধান, রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি ইব্রাহীম হোসেন মুন, সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, মতিহার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন সহ অনেকেই।

এদিকে একইভাবে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রুয়েট শাখা ছাত্রলীগ। দিবসটি উপলক্ষে সকাল ৭টায় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং দুপুরে বণাঢ্য র‌্যালী উদ্যাপন করা হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহনগর আওয়ামীলীগের সভাপতি খায়রুজ্জামান লিটন, রুয়েট ভিসি প্রফেসর ড. মোহা: রফিকুল আলম বেগ, সিভলি ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক এইচ এম কামরুজ্জামান, রাজশাহী মহনগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, বিজ্ঞান ও কৃষি বিষয়ক সম্পাদক সিদ্ধার্থ শংকর শাহা, ছাত্রলীগের কার্যনির্বাহী সাংসদের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা, রুয়েট শাখা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হারুনুর রশীদ, কেন্দ্রীয় শাখা ছাত্রলীগের সদস্য, মাঞ্জুরুল আলম আসিফ প্রমুখ।