রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

নাটোরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশঃ ০৩ জানুয়ারী, ২০১৭

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার রাতাল গ্রামে প্রতিপক্ষের ফালার আঘাতে আহত কৃষক আবদুর রশিদ (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত কৃষক আবদুর রশিদ উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল গ্রামের মৃত অমেদ আলীর ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল বাজারের পার্শ্বে একটি খাস জমির জায়গা নিয়ে কৃষক আবদুর রশিদের সাথে একই গ্রামের আবদুস সালাম ও ফরিদ হাজীর সাথে দীর্ঘদিন বিরোধ ছিল। এ নিয়ে গত কোরবানীর ঈদের আগের দিন প্রতিপক্ষরা আবদুর রশিদকে মারপিট করলে মারাত্মক জখম হন। এই ঘটনায় থানায় মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। মামলা করার পর থেকে আবদুর রশিদকে প্রতিপক্ষরা মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়ে আসছিলেন এবং তার এক ভাইকেও মারপিট করা হয়।

এরই জের ধরে প্রতিপক্ষরা গত শুক্রবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় জানালা দিয়ে আবদুর রশিদকে দেশীয় অস্ত্র ফালার আঘাতে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হলে অবস্থার অবনতি ঘটায় রবিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।