রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

নাটোরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশঃ ০৩ জানুয়ারী, ২০১৭

নাটোর: নাটোরের সিংড়া উপজেলার রাতাল গ্রামে প্রতিপক্ষের ফালার আঘাতে আহত কৃষক আবদুর রশিদ (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়। নিহত কৃষক আবদুর রশিদ উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল গ্রামের মৃত অমেদ আলীর ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, উপজেলার ইটালী ইউনিয়নের রাতাল বাজারের পার্শ্বে একটি খাস জমির জায়গা নিয়ে কৃষক আবদুর রশিদের সাথে একই গ্রামের আবদুস সালাম ও ফরিদ হাজীর সাথে দীর্ঘদিন বিরোধ ছিল। এ নিয়ে গত কোরবানীর ঈদের আগের দিন প্রতিপক্ষরা আবদুর রশিদকে মারপিট করলে মারাত্মক জখম হন। এই ঘটনায় থানায় মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। মামলা করার পর থেকে আবদুর রশিদকে প্রতিপক্ষরা মামলা তুলে নিতে বিভিন্ন সময়ে হুমকি ধামকি দিয়ে আসছিলেন এবং তার এক ভাইকেও মারপিট করা হয়।

এরই জের ধরে প্রতিপক্ষরা গত শুক্রবার রাতে নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় জানালা দিয়ে আবদুর রশিদকে দেশীয় অস্ত্র ফালার আঘাতে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেলে নেওয়া হলে অবস্থার অবনতি ঘটায় রবিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।