রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকে কুপিয়ে আহত

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০১৭

পবা: রাজশাহীর পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিনকে কুপিয়েছে অস্ত্রধারীরা। পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের অস্ত্রধারীরা  এ ঘটনা ঘটিয়েছে। এব্যাপারে পবা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে,  শনিবার বিলনে পালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে কোন কারণ ছাড়াই পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন তারা। কিন্তু শাহিন তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় শাহিনসহ আরো ৩ জন ছাত্রলীগ কর্মীকে গুরুতর আহত করে। শাহিনসহ ছাত্রলীগের আহত কর্মীরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনের বাবা বাদি হয়ে আজ রবিবার একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজনের নামে।

এদিকে পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি আয়নাল হক রাসেল এক প্রতিবাদপত্রে বলেছেন, পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনসহ কয়েকজন ছাত্রলীগ কর্মীর উপর অতর্কিত হামলা চালিয়েছে, তাদেরকে অবিলম্বে আটক করে শাস্তির দাবি করেছেন তিনি।