রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকে কুপিয়ে আহত

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০১৭

পবা: রাজশাহীর পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিনকে কুপিয়েছে অস্ত্রধারীরা। পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের অস্ত্রধারীরা  এ ঘটনা ঘটিয়েছে। এব্যাপারে পবা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে,  শনিবার বিলনে পালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে কোন কারণ ছাড়াই পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন তারা। কিন্তু শাহিন তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় শাহিনসহ আরো ৩ জন ছাত্রলীগ কর্মীকে গুরুতর আহত করে। শাহিনসহ ছাত্রলীগের আহত কর্মীরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনের বাবা বাদি হয়ে আজ রবিবার একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজনের নামে।

এদিকে পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি আয়নাল হক রাসেল এক প্রতিবাদপত্রে বলেছেন, পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনসহ কয়েকজন ছাত্রলীগ কর্মীর উপর অতর্কিত হামলা চালিয়েছে, তাদেরকে অবিলম্বে আটক করে শাস্তির দাবি করেছেন তিনি।