ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকে কুপিয়ে আহত

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০১৭

পবা: রাজশাহীর পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনুর ইসলাম শাহিনকে কুপিয়েছে অস্ত্রধারীরা। পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের অস্ত্রধারীরা  এ ঘটনা ঘটিয়েছে। এব্যাপারে পবা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে,  শনিবার বিলনে পালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে কোন কারণ ছাড়াই পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন তারা। কিন্তু শাহিন তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় শাহিনসহ আরো ৩ জন ছাত্রলীগ কর্মীকে গুরুতর আহত করে। শাহিনসহ ছাত্রলীগের আহত কর্মীরা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এঘটনায় পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনের বাবা বাদি হয়ে আজ রবিবার একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে পবা উপজেলার বিলনেপালপাড়া গ্রামের নুরুল মেম্বার এর ছেলে ফয়সাল, আইনালের ছেলে জাহাঙ্গীর, কুদ্দুসের ছেলে জাহাঙ্গীর, সোহরাবের ছেলে মোনায়েম এবং নজিরের ছেলে রাব্বানিসহ আরো কয়েকজনের নামে।

এদিকে পবা উপজেলা ছাত্রলীগের সভাপতি আয়নাল হক রাসেল এক প্রতিবাদপত্রে বলেছেন, পবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিনসহ কয়েকজন ছাত্রলীগ কর্মীর উপর অতর্কিত হামলা চালিয়েছে, তাদেরকে অবিলম্বে আটক করে শাস্তির দাবি করেছেন তিনি।