ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

৩৪০ পদে নিয়োগ দিচ্ছে যুব উন্নয়ন অধিদপ্তর

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৭

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যুব উন্নয়ন অধিদপ্তর। অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত 'ক্যাশিয়ার' পদে ৩৪০ জনকে এই অস্থায়ী পদে নিয়োগ দেওয়া হবে। শুধু বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা পদটিতে আবেদনের সুযোগ পাবেন। তবে এতিমখানা নিবাসী, প্রতিবন্ধী এবং মুক্তিযুদ্ধ কোটাধারী সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স
৩১ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযুদ্ধ কোটাধারী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন
জাতীয় বেতন ক্রম-২০১৫ অনুযায়ী ১৬ গ্রেডের এই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
প্রার্থীরা যুব উন্নয়ন অধিদপ্তরের ওয়েবসাইট (www.dyd.gov.bd) থেকে অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা 'মহাপরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, ঢাকা'র অনুকূলে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩১ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।