রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

৩৪০ পদে নিয়োগ দিচ্ছে যুব উন্নয়ন অধিদপ্তর

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০১৭

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যুব উন্নয়ন অধিদপ্তর। অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত 'ক্যাশিয়ার' পদে ৩৪০ জনকে এই অস্থায়ী পদে নিয়োগ দেওয়া হবে। শুধু বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা পদটিতে আবেদনের সুযোগ পাবেন। তবে এতিমখানা নিবাসী, প্রতিবন্ধী এবং মুক্তিযুদ্ধ কোটাধারী সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স
৩১ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযুদ্ধ কোটাধারী এবং প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন
জাতীয় বেতন ক্রম-২০১৫ অনুযায়ী ১৬ গ্রেডের এই পদে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া
প্রার্থীরা যুব উন্নয়ন অধিদপ্তরের ওয়েবসাইট (www.dyd.gov.bd) থেকে অনলাইন অ্যাপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা 'মহাপরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, ঢাকা'র অনুকূলে ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশনা অনুযায়ী আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩১ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।