রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

রাজশাহীতে ১২৮ কোটি টাকা ব্যায়ে সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশঃ ৩১ ডিসেম্বর, ২০১৬

রাজশাহী: রাজশাহীর কল্পনার মোড় থেকে তালাইমারী মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে নগরীর ২৪ নম্বর ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গণে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে ২৪ নম্বর ওয়ার্ড কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্যানেল মেয়র-২ একেএম রাশেদুল হাসান, নগরীর ওই ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার। এ সময় রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কল্পনার মোড়-তালাইমারী সড়কটি প্রশস্তকরণে ব্যয় হবে একশ' ২৭ কোটি ৪৯ লাখ ৫৯ হাজার টাকা। দুই দশমিক পাঁচ কিলোমিটার দীর্ঘ চারলেন বিশিষ্ট সড়কটির উভয় পাশে ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হবে।