ফেসবুকে পরিচয়: একটি লাশ ও রাজ শাহী কলোনির তরুণী''এক টিভি চ্যানেলের কর্তা আমাকে কুপ্রস্তাব দিয়েছিল''- ভারালক্ষ্মীমেঝ ভাইয়ের হাতে ছোট ৩ ভাইবোন খুন, বড় ভাইকে কুপিয়ে আহতটিভিতে আজকের খেলা : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ইতিহাসের পাতায় আজকের এই দিনে : ২২ ফেব্রুয়ারি, ২০১৭বাইসাইকেলে বরযাত্রা!রজশাহীতে তিন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার১৬ কোটি মানুষের দেশে একমাত্র নারী রিকশাচালক১৩ এসপি'কে বদলিএবার ট্রেনে সেলফি তুললেই জেল!অ্যাম্বুলেন্স নেই, সাইকেলে মেয়ের লাশ নিয়ে গেলেন বাবারাজশাহীতে পুলিশের সামনেই মাদক সেবন!সমকামী ২ যুবতীর গল্পরাজশাহীতে চুরির অপরাধে শিশুর মাথার চুল কেটে নির্যাতন!নাটোরে যুবকের মৃতদেহ উদ্ধার
২২ ফেব্রুয়ারী, ২০১৭
        

রাজশাহীতে ১২৮ কোটি টাকা ব্যায়ে সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশঃ ৩১ ডিসেম্বর, ২০১৬

রাজশাহী: রাজশাহীর কল্পনার মোড় থেকে তালাইমারী মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে নগরীর ২৪ নম্বর ওয়ার্ড কার্যালয় প্রাঙ্গণে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এর আগে ২৪ নম্বর ওয়ার্ড কার্যালয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এতে রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্যানেল মেয়র-২ একেএম রাশেদুল হাসান, নগরীর ওই ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন রাসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার। এ সময় রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী নুর ইসলাম তুষার সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কল্পনার মোড়-তালাইমারী সড়কটি প্রশস্তকরণে ব্যয় হবে একশ' ২৭ কোটি ৪৯ লাখ ৫৯ হাজার টাকা। দুই দশমিক পাঁচ কিলোমিটার দীর্ঘ চারলেন বিশিষ্ট সড়কটির উভয় পাশে ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হবে।