রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নেপালি শিক্ষার্থী আটকসিলেটের আতিয়া মহলে আছে নব্য জেএমবির অন্যতম নেতা রাজশাহীর জঙ্গি মুসা!রাজশাহীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে স্বাধীনতা দিবসকাঙালিভোজে আ. লীগের সংঘর্ষ, ছাত্রলীগকর্মী নিহতরাজশাহীর চারঘাটে ঝুলন্ত লাশ উদ্ধারবিভিন্ন স্থানে আত্মঘাতি হামলা ।। রাজশাহীতে নিরাপত্তা জোরদার ৮৫টা বিয়ে করেছি, একঘেয়ে লাগে না : মনামী ঘোষরাজশাহী কলেজে মসজিদের ইমামের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতিভয়ঙ্কর গণহত্যা, ২৫ মার্চের অপারেশন সার্চ লাইট ।। রাজশাহীর ইতিহাসে আজও নিখোঁজ ১১১৩ জেলায় কালবৈশাখী ঝড়ের হুঁশিয়ারিরাজশাহীর মোহনপুরে কয়েকশ মানুষের সেচ্ছাশ্রম, আড়াই কিলোমিটার রাস্তা সংস্কাররাজশাহীতে সন্তানদের নিষ্ঠুরতা ।। এক মুঠো ভাতের জন্য রোগী সেজে হাসপাতালে বৃদ্ধ!নাটোরে চার দোকান ভস্মীভূত৩ দিনের ছুটি, ঘরমুখো মানুষ ।। ঢাকা-রাজশাহী-চাঁপাই মহাসড়কে চলছে গাড়ি থেমে থেমেরাজশাহীর ৫০ মুক্তিযোদ্ধা পেলেন আর্থিক সহায়তা
২৮ মার্চ, ২০১৭
        

বুলবুল ইন, মিনু আউট ।। রাজশাহী মহানগর ও জেলা বিএনপির কমিটি ঘোষণা

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০১৬

রাজশাহীঃ দীর্ঘ সাত বছর পর রাজশাহী জেলা ও মহানগর বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার কেন্দ্রীয়ভাবে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মহানগরের জন্য ২১ এবং জেলায় ৩১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

মহানগর কমিটিতে সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে বাদ দিয়ে সভাপতি করা হয়েছে রাজশাহী সিটি করপোরেশনের বরখাস্ত মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে শফিকুল হক মিলনকে।

এদিকে জেলার সাবেক সভাপতি মোস্তফাকে বাদ দিয়ে সভাপতি করা হয়েছে তোফাজ্জল হোসেন তপুকে। আর সাধারণ সম্পাদকে কামরুল মনিরকে বাদ দিয়ে সাধারণ সম্পাদক করা হয়েছে মতিউর রহমান মন্টুকে।

দলীয় সূত্র মতে, মিজানুর রহমান মিনুকে সভাপতি ও অ্যাডভোকেট শফিকুল হক মিলনকে সাধারণ সম্পাদক করে ২০০৯ সালে রাজশাহী মহানগর বিএনপির কমিটি গঠিত হয়। একই সময় অ্যাডভোকেট মোস্তফাকে সভাপতি ও অ্যাডভোকেট কামরুল মনিরকে সাধারণ সম্পাদক করে জেলা বিএনপির কমিটি গঠিত হয়।

নবগঠিত জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু বলেন, সবার সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে। নাদিম মোস্তফা দীর্ঘদিন কমিটিতে ছিলেন। এছাড়া তিনি কেন্দ্রিয় কমিটির সদস্যও। তাই তাকে রাখেনি কেন্দ্রীয় কমিটি। আর কামরুল মনির চেয়ারপার্সনের উপদেষ্টা হওয়ায় তাকেও কমিটিতে রাখা হয়নি।