রাজশাহী অঞ্চলে অবশেষে এলো প্রাণ জুড়ানো বৃষ্টিরাবিতে ভাস্কর্য উল্টানোর ঘটনায় লিখিত অভিযোগরাজশাহীর পৃথক ঘটনায় ১২ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইবাঘায় বীষমুক্ত বিদেশে রপ্তানীযোগ্য আম উৎপাদন বিষয়ক প্রশিক্ষণলাক্স সুন্দরী থেকে সুপ্রিম কোর্টের ব্যারিস্টারক্যামেরা রেখে আহত শিশুদের বাঁচালেন সাংবাদিকধর্মান্তরিত হয়ে হিন্দু-মুসলিম দুই স্ত্রী নিয়ে বিপাকে স্বামী, অতঃপর জেল হাজতেতিন মাসের শিশুকে আদালতে তলব!মমতার বিরুদ্ধে গরুর মাংস খাওয়ার অভিযোগশিব মন্দিরে বাজবে মাইক, সমঝোতায় হিন্দু-মুসলিমফেসবুকে দুই বাকপ্রতিবন্ধীর প্রেম, লন্ডন থেকে বাংলাদেশেবাঁশের খুঁটিতে বিদ্যুৎ জিআই পাইপে গ্যাসএকটি রসগোল্লার কারণে ভেঙে গেল বিয়ে!রাতে গৃহবধূর ঘরে পুলিশ, তালা লাগিয়ে গণপিটুনিপাবনায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩
০১ মে, ২০১৭
        

রাজশাহীতে জামায়াত নেতা কারাগারে

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০১৬

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের কাজীপাড়া থেকে আটক জামায়াত নেতা আলাউদ্দিন হোসেনকে (৪২) কারাগারে পাঠিছেন আদালত। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়। আলাউদ্দিন মোহনপুর ইউনিয়নের জামায়াতের আমির।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সোমবার( ২৬ ডিসেম্বর) ভোরে মোহনপুর ইউনিয়নের কাজীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার বাড়ি থেকে জামায়াতে ইসলামের কার্যক্রম সংক্রান্ত প্রচারণার বই ও বিভিন্ন রকমের লিফলেট উদ্ধার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে সন্ত্রাস ও নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।